Entertainment

তাঁর জীবনে প্যাটি কে, খোলসা করলেন হৃতিক রোশন

প্যাটি কে সে প্রশ্নের উত্তর দিলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। অবশেষ সব কিছু খোলসা করে সকলকে জানালেন বলিউডের ক্রিস।

বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে নানা চরিত্রে দেখা গেছে। আর যতবারই তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তখনই তিনি একটা ছাপ রেখে গেছেন। সেই হৃতিক এবার খোলসা করলেন প্যাটি কে? সবকিছু প্রকাশ করতে হৃতিক তাঁর সোশ্যাল মিডিয়ার হাত ধরেন।

সেখানেই হৃতিক জানান, তাঁর পরবর্তী সিনেমা ‘ফাইটার’-এর কথা। ভারতীয় সিনেমায় ভারতীয় সেনার বীরত্বের কথা বারবার সামনে এসেছে। তারই অংশ হচ্ছে ফাইটার।

যে সিনেমায় স্কোয়াড্রন লিডার সামশের পাঠানিয়ার চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। বায়ুসেনার এয়ার ড্রাগনস ইউনিটকে সামনে রেখেই এই কাহিনি তৈরি হয়েছে।

হৃতিক যে চরিত্রে অভিনয় করছেন সেই চরিত্র সামশের পাঠানিয়াকে সিনেমায় ছোট নামে প্যাটি বলে ডাকা হবে। এই সিনেমার পোস্টারের প্রথম ঝলক তাঁর সোশ্যাল মিডিয়াতেই দেখালেন হৃতিক রোশন।

দেশের সেরা ফাইটার পাইলট হতে হৃতিক অর্থাৎ প্যাটি-র লড়াই এই সিনেমার ঘটনা পরম্পরাকে এগিয়ে নিয়ে যাবে। এই সিনেমায় আরও এক বড় পাওনা হৃতিকের নায়িকা হিসাবে বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।

হৃতিক ও দীপিকা, ২ জনই বলিউডে দীর্ঘ সময় কাটিয়ে দিয়েছেন। অনেক সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু এঁদের ২ জনকে একসঙ্গে পর্দায় দেখা যায়নি।

নায়ক নায়িকা হিসাবে এঁদের কখনও জুটি হয়নি। এই প্রথম ফাইটারে জুটি বাঁধছেন বলিউডের এই ২ তারকা। ২০২৪ সালের ২৫ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের আগের দিন দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button