Entertainment

এ কি অবস্থা, এখন মেট্রো, অটোতে যাতায়াত করছেন হেমা মালিনী

এ কি অবস্থা হেমা মালিনীর! এক সময় দেশের প্রথমসারির অভিনেত্রী এখন যাতায়াত করছেন মেট্রো বা অটোতে চড়ে। তাঁর সুরক্ষাকর্মীরাও বিষয়টি বিশ্বাস করতে পারছেন না।

বাড়ি থেকে দাহিসার যাওয়ার ছিল হেমা মালিনীর। একসময় ভারত বিখ্যাত অভিনেত্রীর গাড়িতেই যাওয়ার কথা। তাঁর সুরক্ষাও একটা প্রশ্ন। গাড়িতে গেলেও এঁরা রঙিন কাচ তুলে রাস্তায় জনসাধারণের নজর এড়িয়েই যাতায়াত করে থাকেন।

কারণ দেখতে পেলে ছবি তোলা বা সই নেওয়ার জন্য অনেকেই ঝাঁপিয়ে পড়তে পারেন। কিন্তু সেই হেমা মালিনীই গাড়িতে দাহিসার গেলেন না। গেলেন মেট্রোয়। সঙ্গে অবশ্য সুরক্ষাকর্মীরা ছিলেন।

মেট্রোয় তাঁর পৌঁছতে লাগে আধ ঘণ্টা। সেই পুরো সময় মেট্রোতেই সকলের সঙ্গে সফর করলেন তিনি। এমনকি ডিএন নগর থেকে জুহু ফেরার সময় তিনি অটো ধরে নেন।

অটোতে অবশ্য অন্য যাত্রী নন, হেমার সঙ্গে ছিলেন তাঁরই সুরক্ষাকর্মীরা। যতই সুরক্ষাকর্মী থাকুন, তাহলেও অটো! তাও আবার হেমা মালিনী! এভাবে টাকার টান পড়ল একসময়ের প্রথমসারির অভিনেত্রী তথা রাজনৈতিক ব্যক্তিত্ব হেমা মালিনীর? এ কি হল!


তাঁর আর্থিক পরিস্থিতির অবনতি নাকি অন্য কোনও কারণ, তা জানতে কৌতূহল বাড়াটাই স্বাভাবিক। এর উত্তর অবশ্য হেমা মালিনী নিজেই দিয়েছেন।

হেমা সোশ্যাল মিডিয়া মারফত জানিয়েছেন, তাঁর বাড়ি থেকে দাহিসার গাড়িতে ২ ঘণ্টার যাত্রা। সেটা বিরক্তিকর। তাই তিনি স্থির করেন মেট্রোয় যাত্রা করবেন। একটা অভিজ্ঞতাও হবে।

সেইমত মেট্রোয় চড়ে হেমা অভিভূত। তাঁর মতে যানজট এড়িয়ে এমন সুন্দর যাত্রা সত্যিই আনন্দের। তাঁর অটোয় মুম্বইয়ের রাস্তায় ভ্রমণের একটা শখ অনেকদিন ধরেই ছিল। সেটাও তিনি পূরণ করেছেন অটো চড়ে জুহু এসে। তিনি অটোয় ভ্রমণ করছেন দেখে তাঁর সুরক্ষাকর্মীরাও হতবাক হয়ে গেছেন বলে জানিয়েছেন হেমা মালিনী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button