Entertainment

পোশাকের লেশমাত্র নেই, একদম খোলা শরীরে বারান্দায় চলে এলেন বিখ্যাত অভিনেত্রী

শরীরে এক টুকরো সুতো নেই। সেই অবস্থাতেই এক বিখ্যাত অভিনেত্রী চলে এলেন বারান্দায়। তারপর বেশ আয়েশ করে চুমুক দিলেন হাতে থাকা পানীয়ে।

তিনি বিখ্যাত অভিনেত্রী। তাঁর প্রতিটি পদক্ষেপের দিকে নজর থাকে সকলের। সেখানে সকালের খোলা বারান্দায় হাতে পানীয়ের গ্লাস নিয়ে এসে দাঁড়ালেন তিনি। দাঁড়াতেই পারেন। তাঁকে বারান্দায় দাঁড়িয়ে থাকা অবস্থায় দেখাও যেতে পারে। এর মধ্যে সেই অর্থে খবর তো কিছু নেই।

কিন্তু সেই অভিনেত্রীই যদি শরীরে এক কণাও সুতো না রেখে সম্পূর্ণ নগ্ন দেহে বারান্দায় এসে দাঁড়ান! তাহলে তো তা দেখে সকলে কিছুক্ষণের জন্য অপলক হয়ে যেতেই পারেন। উঠতে পারে একের পর এক ছবিও।

এমন যে হতে পারে তা অনেকের কল্পনার বাইরে হলেও ঠিক এমনটাই ঘটালেন এক বিখ্যাত অভিনেত্রী। সম্পূর্ণ পোশাকহীন শরীরে তিনি বেশ আয়েশ করেই তাঁর হাতে থাকা পানীয়ে চুমুক দিচ্ছেন বলে মনে হয়েছে ছবিতে। সঙ্গে উপভোগও করছেন সকালটাকে।

Halle Berry
হ্যাল বেরি, ছবি – সৌজন্যে – ট্যুইটার – @halleberry

তাঁর এমন কাণ্ড নিয়ে চর্চা শুরু হতে সময় নেয়নি। এরমধ্যেই তিনি তাঁর সেই বারান্দায় আদুর গায়ে দাঁড়িয়ে পানীয়ে চুমুক দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা আগুনের চেয়েও দ্রুত ছড়িয়ে পড়ে।


এটাও কি পাবলিসিটি স্টান্ট! অনেকে এমনটাও মনে করছেন। তবে হলিউড তারকা হ্যাল বেরি জানিয়েছেন, তাঁর যা ভাল লাগে তিনি সেটাই করেন। তাঁর এই বক্তব্যকে সমর্থনও জানিয়েছেন অনেকে। যে তালিকায় কয়েকজন অভিনেত্রীও রয়েছেন।

একসময় তাঁকে জেমস বন্ডের নারী হিসাবে দেখা গেছে পর্দায়। আবার ক্যাটওম্যান হিসাবেও তিনি জনপ্রিয়। হ্যাল বেরি হলিউড অভিনেত্রীদের তালিকার প্রথমসারিতে পড়েন।

৫৬ বছরের এই অভিনেত্রী যে এমনও কিছু করতে পারেন তা অবশ্য একেবারেই কেউ ভাবতে পারেননি এমনটা নয়। কারণ কিছুদিন আগেই তিনি তাঁর স্তনযুগল কোনওক্রমে হাতে ঢেকে বাথরুম থেকে একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেটাও ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button