Entertainment

তাঁকে সবাই এনসাইক্লোপিডিয়া বলে ডাকে, কারণটা একটা শ্যুটিংয়ে পরিস্কার

দহাড় ওয়েব সিরিজের অন্যতম চরিত্রে রয়েছেন তিনি। সেখানেই একটি দৃশ্যে অভিনয়ের সময় পরিস্কার হয়ে গেল কেন তাঁকে ইউনিটের সকলে এনসাইক্লোপিডিয়া বলে ডাকেন।

তাঁকে কমান্ডো ৩ সিনেমায় দেখা গিয়েছিল একজন ঠান্ডা মাথার শিক্ষিত সন্ত্রাসবাদী হিসাবে। আবার দহাড় ওয়েব সিরিজে তিনি পুলিশ আধিকারিক। যে কোনও চরিত্রে সাবলীল এই অভিনেতা দহাড়-এর একটি দৃশ্যের শ্যুটিং করছিলেন। সেখানে তাঁর সঙ্গে বিজয় বর্মার একটি স্কুলে দেখা হবে। এই ২ জনের কথা হবে।

সেটাই শ্যুট হচ্ছিল। এমন সময় গুলশন দেবাইয়া বুঝতে পারেন বিজয় বর্মা তাঁর সংলাপ ভুলে গেছেন। এদিকে তখন ক্যামেরা চালু রয়েছে।

এবার গুলশন মুখ নেড়ে বিজয় বর্মাকে তাঁর সংলাপটাও বলে দিতে থাকেন। এমনভাবে বলেন যাতে তিনি ক্যামেরায় না আসেন। ঠিক যে কাজটা নাটকে একজন প্রম্পটার করেন, সেই কাজটা দৃশ্যের শ্যুটিংয়ে ক্যামেরা চলাকালীন করছিলেন গুলশন।

কিন্তু গুলশন দেবাইয়ার সেই মুখ নাড়াটা এতটাই মজার ছিল যে বিজয় বর্মা মাঝখানে হেসে ফেলেন। ফলে কাট হয়ে যায়। ফের ওই দৃশ্যের শ্যুটিং করতে হয়।

এটাই গুলশন দেবাইয়া। যিনি নাকি নিজের তো বটেই এমনকি বাকি চরিত্রদেরও সংলাপ মুখস্থ রাখেন। সেই সঙ্গে তাঁর সঙ্গে খাবার নিয়ে হোক বা খেলা নিয়ে অথবা অন্য কোনও বিষয়, যে কোনও বিষয়ে তিনি কথা বলতে পারেন।

গুলশন দেবাইয়ার কাছে সব বিষয়ে তথ্য থাকে। সংলাপ থেকে বিভিন্ন তথ্য, সব কিছুর ভাণ্ডার হয়ে থাকেন বলে তাঁকে ইউনিটের সকলে এনসাইক্লোপিডিয়া বলে ডাকেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button