Entertainment

অন্য সলমন খানকে গ্রেফতার করল পুলিশ

তাঁকে মানুষ সলমন খানের সঙ্গেই তুলনা করেন। সলমন খানের সঙ্গে তাঁর অনেক মিল। ফলে জনপ্রিয়ও বটে। তাঁকেই এবার গ্রেফতার করল পুলিশ।

হাবভাব থেকে চেহারা, মুখ চোখ থেকে নাচের ভঙ্গি, সবই মিলে যায় বলিউড সুপারস্টার সলমন খানের সঙ্গে। তিনি সলমন খানের মত দেখতে আজম আনসারি। তবে নামই আজম আনসারি। নিজেকে প্রায় সলমন খানের সঙ্গে মিশিয়ে ফেলেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার সংখ্যা চমকে দিতে পারে। ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবার প্রায় ২ লক্ষের কাছে। সব মিলিয়ে তিনি কম জনপ্রিয় নন।

তিনি প্রায়ই সলমন খানের বিখ্যাত কোনও সিনেমার নাচ, অভিনয় নকল করে তার ভিডিও করে পাবলিশ করেন। যার ইন্টারনেটে দেখার মানুষের অভাব হয়না।

সেই আজম আনসারি সলমনেরই একটি সিনেমার নাচ নকল করে একটি রিল বানাচ্ছিলেন। লখনউয়ের বিখ্যাত ক্লক টাওয়ারের কাছে তিনি এই রিল বানাচ্ছিলেন।

তাঁর এই রিল বানানো দেখতে বহু মানুষের ভিড় জমে যায়। ফলে রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দীর্ঘ সময় গাড়ি দাঁড়িয়ে পড়ে। মানুষের ভিড় তখন রাস্তার ওপরও উপচে পড়েছে।

এই ঘটনায় পুলিশের কাছে জনৈক ব্যক্তি অভিযোগ জানান। পুলিশ তারপরই ব্যবস্থা গ্রহণ করে। এভাবে যানজটের কারণ হয়ে শান্তি বিঘ্নিত করার অভিযোগে আনসারিকে গ্রেফতার করে ঠাকুরগঞ্জ থানার পুলিশ।

এভাবে সলমন খানের গানের নকল করে রিল বানাতে গিয়ে যে শেষে হাজতবাস করতে হবে তা আজম আনসারি হয়তো ভাবতেও পারেননি। কিন্তু সলমনের মত দেখতে হিসাবে তাঁর জনপ্রিয়তা তাতে খুব একটা নষ্ট হয়নি। এখনও তাঁর তৈরি ভিডিওয় ভিউয়ার বেড়েই চলেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button