Entertainment

সলমন ও সোনাক্ষীর বিয়ের ছবি ঘিরে তোলপাড় ইন্টারনেট

৫৬ বছরেও তিনি বলিউডের অন্যতম এলিজিবল ব্যাচেলর। তবে এবার তিনি বিয়ে করলেন নাকি? সলমন সোনাক্ষীর বিয়ের একটি ছবি ঘিরে তোলপাড় ইন্টারনেট।

সলমন খানের সঙ্গে সোনাক্ষী সিনহার একটি সম্পর্কের কথা বলিউডে কান পাতলে শোনা যাচ্ছিল। তবে সলমন খান এমন একটা নাম যাঁর ৫৬ বছরের জীবনে বহু নারীর নাম তাঁর সঙ্গে জড়িয়েছে।

দাবাং সিনেমায় তাঁর নায়িকা সোনাক্ষীর সঙ্গে সলমনের একটা সম্পর্কের কথাও সেভাবেই ছড়িয়েছিল। কিন্তু তা বাস্তব হয়ে গেল নাকি! সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ঘিরে সলমনের অনুরাগীরা হৈচৈ ফেলে দেন।

অনেকেই শুভেচ্ছা জানান। সলমন খান ও সোনাক্ষী সিনহা গোপনে বিয়ে করেছেন বলেও কান পাতলে শোনা যেতে থাকে। যে ছবিটি সামনে আসে তাতে সলমন বিয়ের পোশাকে হাসিমুখে সোনাক্ষীর আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন।

অন্যদিকে সোনাক্ষীর মুখে চওড়া হাসি। পরনে বিয়ের পোশাক। মাথায় মোটা করে সিঁদুর। একদম নববধূর সাজ। এই ফোটো দেখার পর অনেক সলমন অনুরাগীই হাঁফ ছাড়েন। এবার তাহলে তাঁদের ভাইজানের আইবুড়ো নাম ঘুচল।

সলমন সোনাক্ষীর বিয়ের খবর যখন এভাবেই ছড়িয়ে পড়েছে তখন সামনে আসে অন্য সত্যি। আসলে পুরো ছবিটাই ফটোশপ করা হয়েছে। যা দেখে কারও বোঝার উপায় নেই যে ছবিটি আসল না নকল।

অনেকেই এই খবর বিশ্বাস করতে সময় নেননি কারণ সলমন খান ও সোনাক্ষী সিনহার মধ্যে একটা সম্পর্কের কথা অনেকেরই জানা। এমনকি সোনাক্ষীকে সলমন বিয়ে করছেন সে খবরও ছড়িয়েছিল। তারপর এই ছবি সামনে আসতেই তাঁরা দুয়ে দুয়ে চার করে নেন। কিন্তু বাস্তবটা অন্য।

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button