Entertainment

ভিকি ক্যাটরিনার বিয়েতে অতিথিদের জন্য গোপন কোড

ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে বিনোদন জগত তো বটেই দেশের আমজনতার উৎসাহও ক্রমশ চড়ছে। এবার সেই হাইপ্রোফাইল বিয়েতে আগত অতিথিদের জন্য ব্যবস্থা হল সিক্রেট কোডের।

বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের হাইপ্রোফাইল বিয়েতে যে অতিথিরা আসবেন তাঁদের হোটেলের তরফ থেকে একটি সিক্রেট কোড দেওয়া হবে।

আমন্ত্রণ হবে কারও নামে নয়। সিক্রেট কোডে। সেটি কেবল ওই অতিথিই জানবেন। সেই কোডের ভিত্তিতেই তিনি বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করবেন। হোটেলে থাকবেন, হোটেলের সব সুবিধাও ভোগ করবেন। কিন্তু সর্বত্রই ওই সিক্রেট কোডটি লাগবে।

এছাড়া তাঁরা একবার বিয়ের অনুষ্ঠান চত্বরে প্রবেশ করার পর তাঁদের আর বাইরের জগতের সঙ্গে কোনও যোগ থাকবে না। তাঁরা কোনও ছবি তুলতে পারবেননা, ভিডিও করতে পারবেননা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেননা।

এমনকি অতিথি কারা কারা এলেন তাও থাকবে গোপন। বাইরের কেউ অতিথিদের পরিচয় জানতে পারবেননা। এভাবেই সুরক্ষার মোড়কে মুড়ে ফেলা হয়েছে ভিকি ক্যাটরিনার বিয়ে।

এখনও বিয়ে হয়নি। হওয়ার কথা আগামী ৯ ডিসেম্বর। রাজস্থানের বিলাসবহুল রাজকীয় হোটেলে এখনও বরকনে বা তাঁদের পরিবার প্রবেশও করেননি। কিন্তু তার আগেই দেশের সবচেয়ে চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে।

ভিকি ও ক্যাটরিনা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রাজস্থানের সোওয়াই মাধোপুর জেলার বারওয়ারা দুর্গে। এ দুর্গ এখন কার্যত এক রাজকীয় বিলাসের সবকিছু সুবিধাযুক্ত একটি হোটেল।

এখানেই ভিকি ও ক্যাটরিনা পরিবার সহ প্রবেশ করতে চলেছেন আগামী ৫ ডিসেম্বর। তারপর সেখানেই থাকবেন। বিয়ের অন্যতম অঙ্গ ‘সঙ্গীত’ হবে ৭ ডিসেম্বর।

‘মেহেন্দি’ অনুষ্ঠান হবে ৮ ডিসেম্বর। বিয়ে ৯ ডিসেম্বর। ওইদিন ২ জনে সাতপাকে বাঁধা পড়বেন। ১১ ডিসেম্বর হোটেল ছাড়বেন তাঁরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button