Entertainment

আটক অমিতাভ বচ্চনের বহুমূল্য গাড়ি, সামনে এল অন্য সত্যও

সাকুল্যে ৭টি গাড়ি আটক করে পুলিশ। ৭টিই বহুমূল্য গাড়ির তালিকায় পড়ে। তার মধ্যে সবচেয়ে দামি ছিল একটি অফ হোয়াইট রোলস-রয়েস।

বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনের গাড়ি হিসাবেই সেটি আটক করে পুলিশ। উপযুক্ত নথি না থাকা, রেজিস্ট্রেশন ঠিকঠাক না থাকা এবং এমন নানা সমস্যা থাকায় গাড়িগুলি আটক করে বেঙ্গালুরু পুলিশ।

এদিকে রোলস-রয়েস গাড়িটি অমিতাভ বচ্চনের হলেও তা বর্তমানে তাঁর কাছে নেই। তিনি সেটি বিক্রি করে দিয়েছেন। কিন্তু বিক্রি করে দিলেও গাড়িটির রেজিস্ট্রেশন যিনি কিনেছেন তাঁর নামে হয়নি। ফলে পুলিশের কাছে ওটি অমিতাভ বচ্চনের গাড়ি বলেই প্রথমে মনে হয়েছিল।

যিনি গাড়িটি কিনেছেন, সেই প্রোমোটার বাবু জানিয়েছেন, তিনি অমিতাভ বচ্চনের কাছ থেকে গাড়িটি কিনেছিলেন ৬ কোটি টাকা দিয়ে। সেই হস্তান্তরের কাগজ থাকলেও গাড়িটির রেজিস্ট্রেশনের ক্ষেত্রে নাম বদল এখনও হয়নি।

তিনি দরখাস্ত অনেকদিন করলেও এখনও কাজ হয়নি। তিনি এও জানিয়েছেন যে অমিতাভ বচ্চনের গাড়িটি পুরনো। তাই ওই রোলস-রয়েসটা তাঁর ছেলেমেয়ে সপ্তাহান্তে নিয়ে বার হয়।

তাঁর অন্য যে রোলস-রয়েসটি রয়েছে সেটির মডেল নতুন। সেটি তিনি ব্যবহার করেন। গত রবিবার যখন গাড়িটি পাকড়াও করা হয় তখন গাড়িতে তাঁর মেয়ে ছিলেন।

এদিকে বিষয়টি নিয়ে বাবু কর্ণাটকের পরিবহণ দফতরে কথা বলেন। তারা জানায় উপযুক্ত কাগজ দেখিয়ে যেন তিনি গাড়িটি ছাড়িয়ে নিয়ে যান।

বাবু জানিয়েছেন তিনি সেটাই করবেন। আপাতত রোলস-রয়েসটি পুলিশ স্টেশনেই রয়েছে। অন্য দামি গাড়ির সঙ্গেই লাইন দিয়ে সেটিকে রেখে দেওয়া হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button