Entertainment

আইপিএল জ্বরে কাবু সারমেয়, ধরল অসামান্য ক্যাচ

এক অসামান্য ক্যাচ ধরে দুনিয়াকে চমকে দিল এক সারমেয়। গলি ক্রিকেটে এক অসামান্য ক্যাচ ধরল সে।

আইপিএল শুরু হয়ে গেছে। হতে পারে তা হচ্ছে মরু দেশের মাঠে। হতে পারে গ্যালারিতে কোনও সমর্থক থাকছেন না। তবে তার জন্য এই বিনোদনের মোড়কে মোড়া ক্রিকেট প্রতিযোগিতার জ্বরে ভারতবাসীকে কাবু করায় খামতি নেই।

পাড়ায় পাড়ায় এখন আইপিএল জ্বর। সকলের মুখে আইপিএল-এর কথা। হতে পারে একসঙ্গে বসে গল্প হচ্ছেনা। তবে সোশ্যাল সাইটে, ভিভিও চ্যাটে, ফোনে সর্বত্র কথা বলার সময় জায়গা করে নিচ্ছে আইপিএল।

গোটা দেশ যেখানে আইপিএল জ্বরে কাবু সেখানে দেশের সারমেয়রাই বা বাদ থাকে কেন!

ভারত ক্রিকেট পাগল দেশ। এ দেশের মানুষ গলি ক্রিকেট খেলায় অভ্যস্ত। নানা শর্তে সেই গলি ক্রিকেট জমে ওঠে। ওদের বাড়ির ছাদের কার্নিশে লাগলে আউট, ওই টিনের চালে সোজা পড়লে ৪ রান। অমুকদের রকে লাগলে ২ রান। এমন কত নিয়ম।

তবে ভারতবাসী অনেককাল আগে থেকেই গলি ক্রিকেটে পাগল। যা এখনও বজায় আছে। এবার আইপিএল মরসুমে সেই গলি ক্রিকেটে মজেছে সারমেয়রাও।

ইন্সটাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। মাত্র ৪ দিন আগে আপলোড হওয়া সেই ভিডিওটি ইতিমধ্যেই ১ কোটির ওপর মানুষ দেখে ফেলেছেন। হুহু বাড়ছে সংখ্যাটা। ভিডিওটি সারমেয় ও পাড়ার ছেলেদের নিয়ে তৈরি ২টি দলের মধ্যে ক্রিকেট ম্যাচের।

সেই গলি ক্রিকেটে এক যুবক ব্যাট হাতে দাঁড়িয়ে। অন্য প্রান্তে বল করছেন আর এক যুবক। ফিল্ডিংয়ে রয়েছে সারমেয়রা। পরনে লাল জার্সি।

বল করে যুবকটি। সেই বল সজোরে চালায় ব্যাট হাতে যুবক। বল আকাশে উড়ে নিচে নামতে থাকে। এরপরটাই নজরকাড়া। ফিল্ডিংয়ে থাকা একটি সারমেয় বিরাট ঝাঁপ দিয়ে বলটি ক্যাচ করে।

এক কথায় অসামান্য ক্যাচ। আউট হয় ব্যাট হাতে যুবক। অন্যদিকে তখন বোলার তার দলের সতীর্থ সারমেয়কে জড়িয়ে ধরেছে আনন্দে। দুরন্ত ক্যাচ ধরেছে যে সে।

এই মন ছুঁয়ে যাওয়া ভিডিওতে লাইক পড়েই চলেছে। হুহু করে ছড়াচ্ছে ভিডিওটি। ভিডিওটি ‘বিলকুল এলিমেন্টারি’ নামে একটি অ্যাকাউন্ট থেকে পাবলিশ হয়েছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button