Entertainment

সুখবর শোনালেন সইফ-করিনা

তাঁদের পরিবারের নতুন সদস্য আসতে চলেছে। ঘোষণা করে দিলেন বলিউডের সেলেব্রিটি দম্পতি সইফ আলি খান ও করিনা কাপুর খান।

মুম্বই : সইফ-করিনার সংসারে ফের নতুন অতিথি আসতে চলেছে। সেকথা ঘোষণা করলেন বলিউডের এই সেলেব্রিটি দম্পতি। কর্তা-গিন্নি জানিয়েছেন, তাঁদের এটা জানাতে গিয়ে অত্যন্ত খুশি অনুভব হচ্ছে যে তাঁরা তাঁদের পরিবারের আরও এক নতুন সদস্যের আগমন আশা করছেন। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর। এটা অবশ্যই কাপুর পরিবারের জন্যও সুখবর। সইফের অবশ্য চতুর্থ সন্তান আসতে চলেছে।

সইফ আলি খান ও করিনা কাপুর খান এই ঘোষণা করেন গত বুধবার। কিন্তু কেন বুধবার কে বেছে নিলেন তাঁরা? অনেকের ধারণা এর পিছনে যথেষ্ট কারণ রয়েছে। বুধবার ছিল সইফ আলি খানের প্রথম সন্তান সারা আলি খানের জন্মদিন। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা এখন বলিউড নায়িকাও। তাঁর জন্মদিনের দিন এই সুখবর সারা বিশ্বকে জানালেন সইফ-করিনা। বিশেষ দিনটাকে আরও বিশেষ করার এই উপায়কে হাতছাড়া করেননি তাঁরা।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

সইফ আলি খান ও করিনা কাপুরের বিয়ে হয় ২০১২ সালে। ১৬ অক্টোবর দাম্পত্য সম্পর্কে আবদ্ধ হন তাঁরা। তার ৪ বছর পর ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। তৈমুরের জন্ম হয়। জন্মের পর থেকে যদি কোনও শিশু সেলেব্রিটি হয়ে গিয়ে থাকে তবে অবশ্যই ছোট্ট তৈমুর। তার নানা মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই থাকে। আর তা ছড়াতে থাকে হুহু করে। তৈমুরের নাম তাই খুব দ্রুত গোটা দেশ জেনে যায়। তারপর কেটে গেছে আরও ৪ বছর। এবার তাঁদের দ্বিতীয় সন্তানের আগমনবার্তা শোনালেন সইফ-করিনা।

সইফ ও করিনা কাপুর তাঁদের দ্বিতীয় সন্তানের আসার কথা জানানোর পরই সোশ্যাল মিডিয়ায় তাঁদের অভিনন্দন জানান অনেকে। কবে দ্বিতীয় সন্তান জন্ম নিতে চলেছে তা অবশ্য ২ জনের কেউই জানাননি। সম্ভাব্য দিনক্ষণ তাই অজানা। এদিকে ২ পরিবারই এখন মুখিয়ে আছে পরিবারে আরও এক ছোট্ট শিশুর কান্নার আওয়াজ শোনার অপেক্ষায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *