Entertainment

কার প্রেমে পাগল ছিলেন, মিলে গেল মালাইকা আর ফারহার পছন্দ

এক নায়কের প্রেমে এক সময় পাগল ছিলেন তাঁরা। মালাইকা অরোরা আর ফারহা খানের পছন্দ কিন্তু একই ছিল। তাঁরা একজন হিরোতেই বিভোর ছিলেন।

মালাইকা অরোরা আর ফারহা খান। ২ জনই বলিউডের ২ প্রথিতযশা শিল্পী। মালাইকা অভিনয় ও তাঁর নাচের জন্য যেমন বিখ্যাত তেমনই ফারহা খান বিখ্যাত পরিচালক ও কোরিওগ্রাফার হিসাবে। এই ২ জনই একটি অনুষ্ঠানে বিচারকের আসনে রয়েছেন। মালাইকা সেখানে স্বীকার করে নেন তিনি কার প্রেমে পাগল ছিলেন।

ফারহা আর মালাইকার খুনসুটি চলতে থাকে যে কার কাকে পছন্দ ছিল তা বলতে হবে। আর কে আগে বলবেন। তৃতীয় বিচারক আরশাদ ওয়ারসি চুপ করেই ছিলেন। এদিকে প্রতিযোগীরাও তাকিয়ে ছিলেন বিচারকদের সেই গোপন কথা জানার জন্য।

মালাইকা ও ফারহা ২ জনই জানান তাঁদের পছন্দ আসলে একজন নায়কই ছিলেন। আর তিনি হলেন চাঙ্কি পাণ্ডে। একসঙ্গে ২ জনই কথাটা বলে ওঠেন। প্রতিযোগীরা অবাক হয়ে যান। আরশাদ ওয়ারসি এরপর জানান এটা সত্যি। তাই তিনি চুপ করে ছিলেন।

সুদর্শন হিরো হিসাবে চাঙ্কি পাণ্ডে এক সময় বলিউডে নিজের শক্ত মাটি পেয়েছিলেন। অনেকগুলি হিট সিনেমায় তিনি অভিনয় করেছেন। হিরোর পাশাপাশি কমেডিয়ান হিসাবেও চাঙ্কি পাণ্ডে যথেষ্ট সফল।


তাঁর মেয়ে এখন বলিউডের নায়িকা। অনন্যা পাণ্ডে বলিউডে অন্যতম নায়িকাদের একজন। চাঙ্কিও যে অভিনয় থেকে দূরে এমনটা নয়। তাঁকেও পর্দায় দেখা যায়।

সেই চাঙ্কি পাণ্ডে যে মালাইকা ও ফারহা ২ জনেরই মনের মানুষ ছিলেন এক সময় তা অনেকের জানা ছিলনা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button