Entertainment

ফাইনালে উঠল ভারত, বড় ধাক্কা খেলেন সলমন খান

ভারত নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচে আনন্দ তারিয়ে উপভোগ করেছেন দেশবাসী। এ ম্যাচ বাকিদের জন্য আনন্দের হলেও সলমন খানের জন্য বড় ধাক্কা হয়ে রইল।

বুধবার ছিল ভাইফোঁটার দিন। দেশের বিভিন্ন অংশ মেতে ছিল আনন্দ উদযাপনে। সে আনন্দে বাড়তি মাত্রা যোগ করেছিল দুপুরে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে বিশ্বকাপ সেমিফাইনালের ম্যাচ। টিভির সামনে অনেকেই বসে পড়েছিলেন। টানটান ম্যাচে মজে গিয়েছিল দেশবাসী। কিন্তু সলমন খানের মন ভাল ছিলনা।

এ খেলা যে তাঁকে এত বড় ধাক্কা দেবে তা বোধহয় আন্দাজ করতে পারেননি সলমন। সলমনের টাইগার ৩ উৎসবের আবহে আত্মপ্রকাশের পর ভালই ব্যবসা করছিল। কিন্তু সেই ব্যবসার উর্ধ্বমুখী গ্রাফ মুখ থুবড়ে পড়েছে বুধবার।

তলানিতে ঠেকেছে টিকিট বিক্রি। তার বড় কারণ সেমিফাইনাল ম্যাচ। অন্তত এমনই মনে করছেন বিশেষজ্ঞেরা। কারণ দেখা গেছে টাইগার ৩ বুধবার সকালের শোতে যেটুকুও বা ব্যবসা করতে পেরেছে, দুপুরের পর থেকে আর তেমন কোনও ব্যবসাই পায়নি।

ভারতীয় বাজারে এই ধাক্কা কিন্তু সলমনের জন্য চিন্তার ভাঁজ পুরু করেছে। অনেক আশা নিয়েই এই সব স্পাই সিনেমা মুক্তি পায়। স্পাই সিনেমা মানেই মোটা অঙ্কের ব্যবসা এমনটাই মনে করা হয়।

কিন্তু সলমনের টাইগার ৩-র ব্যবসা তলানিতে ঠেকিয়ে দিল ভারতের ক্রিকেট ম্যাচ। আগামী রবিবারও ভারতের খেলা। ওইদিন বিশ্বকাপের ফাইনাল। ফলে ছুটির রবিবারেও ফের টাইগার ৩ বড় ধাক্কা খেতে পারে বলেই মনে করা হচ্ছে।

তার আগে ছুটির দিন বলতে শনিবার ও শুক্রবার সন্ধের পর। এখন সেই ব্যবসা কতটা ভাল ফল দেয় সেদিকেই চেয়ে সলমন। সেদিকেই চেয়ে যশ রাজ ফিল্মস। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button