Entertainment

বোকার হদ্দদের সঙ্গে নিয়ে লম্বা সফর, কি বলছেন শাহরুখ খান

বোকার হদ্দদের নিয়ে এক লম্বা সফরে শাহরুখ খান। শাহরুখের মতে ঠিক যেমনটা তাঁর রাজু স্যার চেয়েছিলেন। একদম সেভাবেই হেঁটে চলা।

পেঁয়াজের খোসা খুব ধীরে ধীরে ছাড়ানো হচ্ছে। যাতে পেঁয়াজের একটা পরতের পর তার তলায় কি আছে তা নিয়ে দর্শকদের মনে কৌতূহলের ভিড় জমতে পারে। সে কাজটা বেশ সুনিপুণ ভাবেই করার কাজ চলছে। তাই যে সিনেমা বড়দিনের আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তার এক এক করে পোস্টার প্রকাশ করছে প্রযোজক সংস্থা।

বলিউডের তারকা পরিচালক রাজকুমার হিরানি এই প্রথম জুটি বেঁধেছেন শাহরুখ খানের সঙ্গে। তিনি শাহরুখের সঙ্গে তৈরি করেছেন তাঁর নতুন সিনেমা ডঙ্কি। যে সিনেমার নতুন ২টি পোস্টার সামনে এনেছে প্রযোজক সংস্থা। আর ২টি পোস্টারে ২ রকম মুড নজরে পড়েছে।

সামনে শাহরুখ খান আর পিছনে বাকিরা। এই বাকিদের শাহরুখ বোকার হদ্দদের দল বলে ব্যাখ্যা করেছেন। তবে তা তাঁর নিজের ব্যাখ্যা নয়। তাঁর মতে, পরিচালক রাজকুমার হিরানি যাঁকে শাহরুখ রাজু স্যার বলেন, তিনিই এদের দলকে উল্লু কে পাট্ঠো বলেছেন। যার অর্থ বোকার হদ্দদের দল।

শাহরুখের মতে, অবশ্য এখনও অনেক কিছু উন্মোচিত হওয়া বাকি আছে। পোস্টারে শাহরুখ খানকে হেঁটে চলতে দেখা গেছে একটি রুক্ষ প্রান্তর দিয়ে। এই লম্বা সফরে তাঁর পিছনে হাঁটছেন বাকিরা।

ডঙ্কি একটি ভালবাসার সিনেমা। তবে কৌতুকধর্মী। আবার সিনেমায় অ্যাকশনও রয়েছে। ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার অপেক্ষায় ডঙ্কি। চলতি বছরের শুরুতেই শাহরুখের পাঠান মুক্তি পায়। যা স্বপ্নের সাফল্য পায়।

তারপর জওয়ান। ফের রেকর্ড তৈরি করা বক্স অফিস সাফল্য। বছরের শেষে মুক্তি পাচ্ছে ডঙ্কি। এই সিনেমাতেও শাহরুখ সফল বক্স অফিস দিতে পারলে ২০২৩ সাল শাহরুখ খানের জীবনে তো বটেই এমনকি ভারতীয় সিনেমা জগতেও একজন হিরোর হ্যাট্রিক সাফল্য হিসাবে মনে রাখার মত হয়ে থেকে যাবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button