Entertainment

টাইগার ৩-এ সলমন শাহরুখের সঙ্গে তুরুপের তাস আরও এক সুপারস্টার

টাইগার ৩-এ সলমন খানের সঙ্গে একটি দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে। কিন্তু সেখানেই প্রাপ্তিযোগ শেষ নয়। পর্দায় হাজির হবেন আরও এক সুপারস্টার।

যশ রাজ ফিল্মসের গুপ্তচর দুনিয়ায় সলমন খানের টাইগার বা শাহরুখ খানের পাঠান তো নিজেদের মধ্যে একটা আপোষ করেই নিয়েছে। শাহরুখের পাঠানে একবার দেখা গেছে সলমন খানকে। পাল্টা সলমন খানের আসন্ন টাইগার ৩ সিনেমায় তাঁর পাশে দেখা যাবে পাঠান শাহরুখ খানকে।

এই পর্যন্ত দর্শকরাও জানেন। কিন্তু যেটা জানেননা সেটা আরও বড় এক চমক। আরও এক বলিউড সুপারস্টারকে দেখা যাবে এই সিনেমায়। যিনি শাহরুখ, সলমনের ঘাড়ে চিরকাল নিঃশ্বাস ফেলে এসেছেন তাঁর জনপ্রিয়তার নিরিখে।

আবার তাঁর আরও পরিচয়, তাঁকেও এক গুপ্তচরের ভূমিকায় দেখা গেছে বড় পর্দায়। এবার তাই চমকের ওপর চমক রেখেছেন সিনেমার প্রযোজক আদিত্য চোপড়া। শাহরুখের তো তবু নাম জানা গিয়েছিল, কিন্তু এই সুপারস্টারের উপস্থিতির কথা এতদিনে প্রকাশিত হল।

সংবাদ সংস্থা আইএএনএস সূত্র মারফত জানতে পেরেছে সলমন খানের টাইগার ৩ সিনেমায় শাহরুখের সঙ্গে একটি দৃশ্যে দেখা যাবে হৃতিক রোশনকেও। যিনি আবার গুপ্তচর হিসাবে কবীর নামে খ্যাত।

Hrithik Roshan
জন্মদিনে হৃতিক রোশন, ছবি – আইএএনএস

ফলে পাঠান ও কবীর ২ জনকেই দেখা যেতে চলেছে টাইগার ৩ সিনেমায়। যা অবশ্যই দর্শকদের জন্য বাড়তি পাওনা। যা আবার তাঁদের আরও বেশি করে হলমুখী করে তোলা, টাইগার ৩ দেখতে আরও বেশি উৎসাহ দেওয়ার জন্যও যথেষ্ট।

প্রসঙ্গত ওয়ার সিনেমায় কবীর চরিত্রে হৃতিক রোশনকে দেখতে পেয়েছিলেন দর্শকরা। টাইগার ৩ দীপাবলির দিন মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button