Entertainment

সলমন খানের আগামী সিনেমায় এবার অপেক্ষা করছে বড় ধামাকা

সলমন খানের সিনেমায় এবার এমন একজন অভিনয় করতে চলেছেন যিনি এখনও স্বমহিমায় দাপটে আবির্ভূত হন পর্দায়। এখন অনেকেরই প্রশ্ন কে তিনি? উত্তরও পাওয়া গেছে।

পাঠান-এর সাফল্যের পর শাহরুখ খানের রাজত্ব ফের স্বমহিমায় বলিউডে বিরাজ করছে। বলিউডের আর এক হিট সিনেমা দেওয়া সুপারস্টার সলমন খান নিজের সিনেমাকে নিজেই টেনে নিয়ে যান। তবে এবার তিনি শাহরুখ খানকে পাশে পেতে চলেছেন।

Shah Rukh Khan
ফাইল : শাহরুখ খান, ছবি – আইএএনএস

তাহলে কি শাহরুখকে তিনি ফিরিয়ে দিতে চলেছেন পাঠানের উপস্থিতি? পাঠান সিনেমায় একটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সলমন খানকে। সেটাই কি কারণ যে এবার শাহরুখ খান পাল্টা সলমনের সিনেমায় অভিনেয় করবেন?

এদিকে শাহরুখ খানকে যে সলমন খানের পরবর্তী সিনেমায় দেখতে পাওয়া যাবে তার একটা ইঙ্গিত কিন্তু সলমন দিয়ে দিয়েছেন পাঠান সিনেমার পর্দায়।

পাঠান সিনেমায় সলমন খান বলেন যে তিনি একটি গুরুত্বপূর্ণ মিশনে যাচ্ছেন। সেখানে টাইগারের সঙ্গে দেখা হবে পাঠানের। এই ২ গুপ্তচরের চরিত্রে অভিনয় করা অভিনেতারা কি তবে আগামী দিনে একে অপরের সিনেমায় অভিনয় করবেন?


সেটাই হতে চলেছে এঁদের বড় ধামাকা? এমনটাই মনে করা হচ্ছে। কারণ এখন বলিউডের ২ সুপার স্পাই হলেন সলমন এবং শাহরুখ। পাঠান ও টাইগার এই কাজে সিনেমার পর্দায় একে অপরকে সাহায্য করছে হিসাবে দেখা যেতেই পারে।

সলমন খানের ‘টাইগার ৩’ সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখের চরিত্রের শ্যুটিং হবে মুম্বইতে। একটি ক্যামিও রোলে শাহরুখকে দেখা যাবে এই সিনেমায়। টাইগার ৩ সিনেমায় সলমন, শাহরুখ ছাড়াও থাকছেন ইমরান হাশমি এবং ক্যাটরিনা কাইফ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button