Entertainment

ফের দুর্গ বিবাহের পথে বলিউডের ২ তারকা

বলিউডে এখন দুর্গ বিবাহ কি নতুন ট্রেন্ড হয়ে গেল? এবার যে দুর্গ বিবাহ হতে চলেছে তাতে পাত্র পাত্রী মুখে কুলুপ এঁটেছেন। তবে পাড়াপড়শি সবটাই জেনে ফেলেছে।

বিভিন্ন ক্ষেত্রেই ২টি বিখ্যাত মানুষজন অনেক সময় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। খেলার জগতেও তা হয়ে থাকে। অন্য জগতেও। তবে সবচেয়ে বেশি নজর কাড়ে, সবচেয়ে বেশি প্রচারের আলো শুষে নেয় বলিউডি বিয়ে।

নতুন বছরেই যেমন ২ বলিউড তারকা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলে খবর। এমনকি তাঁরা কোথায় কবে বিয়ে করতে চলেছেন, তাও রটে গেছে।

শুধু যাঁদের নিয়ে এত কথা তাঁরা সিনেমা, বিজ্ঞাপন বা অন্য কোনও কাজ নিয়ে নিয়ে কথা বললেও নিজেদের বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

১ বছর আগেই বলিউড তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ সাতপাকে বাঁধা পড়েন রাজস্থানের সোওয়াই মাধোপুরের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায়। এই দুর্গ বিয়ের সময় কার্যতই দুর্গের চেহারা নিয়েছিল।


দুর্গের চৌহদ্দির মধ্যে আমন্ত্রণ ছাড়া প্রবেশ নিষেধ হয়ে গিয়েছিল। কড়া নজরদারির ঘেরাটোপে বিয়ে হয় ২ জনের। এবার প্রায় সেই রাস্তাতেই নাকি হাঁটতে চলেছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী।

সিদ্ধার্থ ও কিয়ারা যে ২ জনে ২ জনকে মন দিয়ে বসেছেন সে খবর আগেই ছড়িয়েছিল। আকারে ইঙ্গিতে নিজেদের প্রেমের সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছিলেন ২ বলি তারকা। তবে বিয়ের খবর নিয়ে তাঁরা মুখ খোলেননি।

কিন্তু সংবাদ সংস্থা আইএএনএস জানাচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারাও বিয়ে করতে চলেছে রাজস্থানেই। রাজস্থানের জয়সলমীরের একটি হোটেল যা দুর্গের মত চেহারার, সেখানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ কিয়ারা।

বিয়ের দিন স্থির হয়েছে নতুন বছরের ৬ ফেব্রুয়ারি। তার আগে ৪ ও ৫ ফেব্রুয়ারি হবে সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান। তবে এই বিয়েতেও গোপনীয়তা বজায় রাখার চেষ্টা হবে বলে শোনা যাচ্ছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button