Entertainment

ছড়িয়ে পড়ল বিজয় ও রশ্মিকার বিয়ের ফটো

২ তারকার প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষো অনেক দিন ধরেই চলছিল। এবার তাঁদের ২ জনের একটি বিয়ের ছবি ছড়িয়ে পড়ল।

বিজয় দেবরকোন্ডা ও রশ্মিকা মন্দানা, দক্ষিণের ২ সুপারস্টারের এখন ভারত জোড়া পরিচিতি। ভারত জোড়া তাঁদের ফ্যান ফলোয়ার। পর্দায় তাঁদের রসায়ন গীত গোবিন্দম, চলো বা ডিয়ার কমরেড-এ দর্শক দেখেছেন। পছন্দও করেছেন।

এরমধ্যেই রশ্মিকার ‘পুষ্পা: দ্যা রাইজ’ তাঁকে অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। জনপ্রিয়তা সর্বোচ্চ শিখর ছুঁয়েছে। অন্যদিকে বিজয়ও কম যান না। বিজয়ের ‘অর্জুন রেড্ডি’ সিনেমায় অভিনয় তাঁকে জনপ্রিয়তার তুঙ্গে জায়গা দিয়েছে। যার পর আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি।

এই বিজয় ও রশ্মিকা নাকি প্রেম করছেন। ২ জনে ছুটিও কাটিয়েছেন একসঙ্গে। এমন খবর হুহু করে ছড়াচ্ছিল। ২ তারকার প্রেম কাহিনির পর এবার তাঁদের বিয়ের ছবি ছড়িয়ে পড়ল ইন্টারনেটে। আগুনের মত এই ছবি ছড়িয়েছে।

যেখানে বিজয়কে দেখা গেছে সাদা শেরওয়ানিতে মাথায় পাগড়ি দেওয়া অবস্থায়। মুখে তাঁর চওড়া হাসি। বিজয়ের বাহুডোরে বাঁধা পড়েছেন রশ্মিকা। রশ্মিকার পরনে সোনালি লেহেঙ্গা।

একদম বিয়ের পোশাক। লজ্জিত মিষ্টি হাসি মুখে লেপ্টে আছে। ২ জনেরই গলায় ফুলের মালা। তাহলে কি প্রেমের কথা সত্যি ছিল? বিয়েটা করেই ফেললেন বিজয় ও রশ্মিকা?

সত্যিটা অবশ্য একটু অন্যরকম। বিজয়ের এক ভক্ত ছবিটি এডিট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা নিয়ে এত হইচই।

তবে অনেকেই কমেন্ট করেছেন এমনটা হতেই চলেছে অথবা এমনটা হলে মন্দ কি! বেশ মানিয়েছে ২ জনকে। তবে বিয়ে হবে কিনা তা নিয়ে বিজয় বা রশ্মিকা একটি কথাও এখনও খরচ করেননি।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button