Entertainment

সিনেমা দেখে কেঁদে ভাসালেন মুখ্যমন্ত্রী, সকলকে সিনেমাটি দেখার কথাও বললেন

একটি সিনেমা অনেক সময় মানুষকে আবেগতাড়িত করে তোলে। সেই চিত্রই ধরা পড়ল। সকলেই একজন মুখ্যমন্ত্রীর এভাবে কেঁদে ফেলা দেখে হকচকিয়ে যান।

সিনেমাটি তৈরি হয়েছে এক ব্যক্তির সঙ্গে একটি কুকুরের সম্পর্ককে সামনে রেখে। কুকুরের সঙ্গে মানুষের সুসম্পর্কের নানা ছোট ছোট অনুভূতিপ্রবণ মুহুর্ত উঠে এসেছে পর্দায়। সিনেমাটি ইতিমধ্যেই যথেষ্ট সুনাম পেয়েছে।

সেই সিনেমাই দেখতে গিয়েছিলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। সিনেমা দেখে বার হওয়ার পর তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানেই তিনি আচমকা কেঁদে ফেলেন। সিনেমাটি সম্বন্ধে বলতে গিয়ে তাঁর চোখে জল আসার কারণও রয়েছে।

বোম্মাইয়ের পোষা কুকুর স্নুবি মারা যায় গত বছর জুলাই মাসে। তখনও তিনি কর্ণাটকের মুখ্যমন্ত্রী আসনে বসেননি। স্নুবি ছিল তাঁর প্রাণাধিক প্রিয়।

সেই স্নুবির কথা এই সিনেমা দেখে তাঁর মনে যায়। এখানেও কুকুরের চোখে সেই আবেগ তিনি দেখতে পান। যা দেখার পর নিজেকে আর ধরে রাখতে পারেননি বোম্মাই।

৭৭৭ চার্লি নামে সিনেমাটি গত ১০ জুন মুক্তি পেয়েছে। সিনেমাটি দেখার পর বোম্মাই এতটাই আপ্লুত যে তিনি এই সিনেমাটি দেখার জন্য সকলকে আহ্বান জানান।

ইতিমধ্যেই অবশ্য সিনেমাটি বক্স অফিসে দারুণ ফল করছে। বোম্মাই বলেন, শর্তহীন ভালবাসা যে কি তা ওই সিনেমা দেখলেই বোঝা যায়।

এদিকে কর্ণাটক পুলিশ এই সিনেমার পর তাদের ডগ স্কোয়াডের সদ্য যোগ দেওয়া কুকুরটির নাম চার্লি রেখেছে। কুকুরদের নিয়ে বিশেষ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

Show More

Leave a Reply

Your email address will not be published.