Entertainment

সিনেমায় পা রাখলেন ভারতের অন্যতম ক্রিকেটারের বোন

এর আগে সিনেমা জগতে ক্রিকেটারের পা রাখা দেখতে পাওয়া গেছে। এবার ভারতীয় ক্রিকেটের অন্যতম এক ক্রিকেটারের বোন সিনেমায় পা রাখলেন।

হরভজন সিং থেকে শ্রীসন্ত, বিভিন্ন সময়ে ভারতীয় ক্রিকেট তারকাদের সিনেমার তারকা হতে দেখা গেছে। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনিও সিনেমা জগতে পা রেখেছেন। তবে প্রযোজক হিসাবে। অভিনেতা হিসাবেও তাঁকে একটি দক্ষিণী সিনেমায় সামান্য সময় দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে।

ভারতে ক্রিকেট এবং সিনেমার জগতের যোগসূত্র বহুদিনের। এবার সেই ধারাবাহিকতায় সামান্য বদল এল। ভারতীয় এক তরুণ ক্রিকেটারের বোন পা রাখলেন সিনেমার জগতে।

‘ইশক পশমিনা’ নামে একটি সিনেমা দিয়ে তাঁর টিনসেল টাউন জীবন শুরু করতে চলেছেন ওই তরুণী। তাঁর বিপরীতে অভিনয় করছেন ভাবিন ভানুশালি। সিনেমায় জারিনা ওয়াহাবের মত প্রবীণ অভিনেত্রীও রয়েছেন। সেই সিনেমায় মালতী ডেবিউ করতে চলেছেন।

ভারতীয় ক্রিকেটে এখন সারা জাগানো ২ ভাই জুটির একটি হার্দিক পাণ্ডিয়া এবং ক্রুণাল পাণ্ডিয়া। দ্বিতীয় জুটি হল রাহুল চাহর ও দীপক চাহর। এই চাহরদের বোন হলেন মালতী। ২ দাদা যখন ভারতীয় ক্রিকেটের অন্যতম ২ স্তম্ভ হিসাবে উঠে এসেছেন, তখন বোনও বলিউডে নিজের প্রথম পদক্ষেপ রেখে ফেললেন।

‘ইশক পশমিনা’ একটি অন্য ধরনের প্রেমের গল্প। যে সিনেমায় অভিনয় করে তিনি এতটাই আপ্লুত যে তা ভাষায় প্রকাশ করতে পারছেন না মালতী চাহর।

সিনেমার পরিচালক অরবিন্দ পাণ্ডেরও এটি ডেবিউ সিনেমা। তাঁর মতে, মালতী চাহর সহ সকলেই অত্যন্ত প্রতিভাবান। ফলে ডেবিউ হলেও এই সিনেমার অভিনেতারা নিজেদের অভিনয়ের একটা ছাপ রেখে যাবেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.