Monday , February 17 2020
Dharmendra
ফাইল : ধর্মেন্দ্র, ছবি - আইএএনএস

ভ্যালেন্টাইনস ডে-তে চমক দিতে তৈরি ধর্মেন্দ্র

বলিউডের হিম্যান তিনি। যদিও বয়স হয়েছে ৮৪ বছর। তবু হিরো তো হিরোই থাকেন। আর বয়স হয়েছে বলে ভ্যালেন্টাইনস ডে নিয়ে তাঁর কোনও উন্মাদনা থাকবে না, ওই দিনটাকে সামনে রেখে তিনি কিছু করবেননা এমনটাও নয়। ধর্মেন্দ্র কিন্তু তাঁর নয়া প্রকল্পের জন্য বেছে নিয়েছেন ওই দিনটাকেই। ওই দিনেই তিনি আনছেন একেবারে ক্ষেত থেকে প্লেটে খাবার পরিবেশনের জন্য ‘হি-ম্যান’। তাঁর নতুন রেস্তোরাঁ ওই দিনই সাধারণের জন্য খুলে যাচ্ছে।

ধর্মেন্দ্র-র কাছে অবশ্য রেস্তোরাঁ প্রকল্প নতুন নয়। এটা তাঁর দ্বিতীয় প্রকল্প। এর আগে গরম ধরম ধাবা করে চমক দিয়েছিলেন তিনি। যা এখনও চুটিয়ে চলছে হরিয়ানায়। এবার সেই হরিয়ানার কার্নাল হাইওয়ের ওপর তিনি খুলছেন হি-ম্যান রেস্তোরাঁ। ধর্মেন্দ্রর দাবি, ক্ষেত থেকে সোজা গ্রাহকদের হাতে থাকা কাঁটা চামচে উঠে আসবে তাজা খাবার।

ধর্মেন্দ্র জানিয়েছেন, ভ্যালেন্টাইনস ডে-র দিন সকাল সাড়ে ১০টায় এই হি-ম্যান রেস্তোরাঁর উদ্বোধন হবে। তাঁর ভক্ত ও গুণগ্রাহীদের ওইদিন ই-নিমন্ত্রণ জানিয়েছেন। প্রসঙ্গত ধর্মেন্দ্রর নিজের একটি জমি আছে। সেখানে বিভিন্ন আনাজ চাষ হয়। অনেক কৃষক সেখানে কাজ করেন। আনাজ ও ফল উৎপাদন হয় সেখানে। এই ক্ষেত থেকে উৎপন্ন আনাজ ও ফল তিনি তাঁর রেস্তোরাঁয় কাজে লাগাতে চলেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *