Entertainment

কাকে বিয়ে করা উচিত, স্বামী রণবীরকে শিক্ষা দিলেন দীপিকা

দীপিকা পাড়ুকোন এবার নিজের স্বামীকেই পথ দেখিয়ে দিলেন কাকে বিয়ে করা উচিত। এটা কার্যত স্বামীর জন্য একটা শিক্ষা হিসাবেই নিচ্ছেন সকলে।

ভারতে অগাস্ট মাসের প্রথম সপ্তাহে পালিত হয় বন্ধুত্ব দিবস। সেই বন্ধুত্ব দিবসকে সামনে রেখে স্বামী রণবীর সিংকে বিয়ে নিয়ে গূঢ় টোটকা জানালেন দীপিকা পাড়ুকোন। দীপিকা ট্যুইট করে স্বামীকে বিয়ে কাকে করা উচিত সে সম্বন্ধে একটি শিক্ষা দিয়েছেন।

দীপিকা লিখেছেন, বিয়ের ক্ষেত্রে ২ জন তখনই সবচেয়ে খুশি হতে পারেন যদি তাঁরা নিজেদের পছন্দের কথা একে অপরের সঙ্গে ভাগ করে নিতে পারেন। অর্থাৎ তাঁদের মানসিকতায় কোথাও মিল থাকে। তাঁরা একসঙ্গে প্রাণ খুলে হাসতে পারেন। হাসতে হাসতে পেটে খিল ধরে যায়।

আবার শুধু যে তোমায় সারাক্ষণ হাসাতে পারে তাকেই নয়, সে যদি কাঁদাতেও পারে তবেই তাকে বিয়ে কর। আর এই সব কিছু তখনই সম্ভব যদি ২ জন ২ জনের সবচেয়ে কাছের বন্ধু হতে পারে।

তাই নিজের সবচেয়ে কাছের বন্ধুকেই বিয়ে করা উচিত বলে মনে করেন দীপিকা। যে তোমার জন্য পাগল এমন মানুষকেই জীবনসঙ্গী করা উচিত বলে মনে করেন বলিউডের অন্যতম সেরা নায়িকা।


সেই প্রেমই সত্য যা কখনওই তরলীভূত হয়না। সবচেয়ে কাছের বন্ধুকেই যে বিয়ে করা উচিত এমন উপদেশ যে তিনি হালকা ভাবে বলেননি তাও সোশ্যাল মাধ্যমে পরিস্কার করে দিয়েছেন দীপিকা।

দীপিকার মতে, তাঁকেই জীবন সঙ্গী হিসাবে বেছে নাও যে তোমায় হাসতে দেখে আনন্দ পাবে। প্রসঙ্গত ২০১৮ সালে ইতালিতে রণবীর ও দীপিকা সাতপাকে বাঁধা পড়েন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button