Entertainment

ছোটবেলায় শপিং মলে হারিয়ে না গেলে তাঁর অভিনেতা হওয়া হতনা, কি ঘটেছিল সেদিন

ছোটবেলায় তিনি একটি শপিং মলে হারিয়ে যান। সেই ঘটনা কিন্তু তাঁর ভাবনা বদলে দিয়েছিল। তাঁকে অভিনেতা করেছিল। কেন এবং কি ঘটেছিল জানালেন জনপ্রিয় সুপারস্টার।

আজ তিনি সুপারস্টার। তাঁকে একডাকে চেনেন সকলে। বড় পর্দায় তাঁর উপস্থিতি দর্শকদের মন ভাল করে দেয়। কিন্তু এত জনপ্রিয় এক অভিনেতার অভিনেতাই হওয়া হত না যদিনা তিনি ছোটবেলায় শপিং মলে হারিয়ে যেতেন।

সেকথা নিজেই এতদিন পর খোলসা করেছেন অভিনেতা। ৪৩ বছর বয়সে এসে অবশেষে তিনি স্বীকার করলেন শপিং মলে মায়ের হাত ধরে জিনিস কিনতে না গেলে তাঁর অভিনেতা হওয়া হতনা।

সুপারস্টার জানিয়েছেন, তিনি তখন ছোট। মায়ের হাত ধরে শপিং মলে ঘুরছিলেন। হঠাৎ তাঁর মনে হয় তিনি আর মায়ের হাত ধরে নেই। পাশে তাকিয়ে দেখেন তাঁর মাও আশপাশে নেই। ছোটরা এভাবে হারিয়ে গেলে খুবই বিচলিত হয়ে পড়ে। তিনিও তাই হয়েছিলেন। কান্না জুড়ে দিয়েছিলেন।

একটি বাচ্চাকে কাঁদতে দেখে বেশ কয়েকজন তাঁর কাছে এগিয়ে আসেন। হলিউড তারকা ক্রিস প্র্যাট জানিয়েছেন, তাঁকে যাঁরা উদ্ধার করেন তাঁরা ভাল মানুষ ছিলেন। তারপর তাঁরাই তাঁকে নিয়ে ঘুরে তাঁর মাকে খুঁজে বার করেন।

ক্রিস জানান তাঁর মা জানতেনই না তিনি হারিয়ে গেছেন। তবে সেই ঘটনা তাঁর জীবন বদলে দেয়। তাঁর মতে, ওইদিন তিনি বুঝতে পারেন কোনওভাবে নজরে পড়তে হবে। তাহলে মানুষ তাঁকে নিয়ে ব্যস্ত হবেন।

সহজ কথায় এমন কিছু যা তাঁকে সকলের নজরে ফেলবে। তখনই ক্রিসের অভিনয় করার কথা মনে আসে। তারপরটা তো ইতিহাস। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button