Entertainment

স্তনে অস্ত্রোপচারের আগে হাসপাতালেই নেচে নিলেন অভিনেত্রী

তাঁর স্তনে অস্ত্রোপচার হতে চলেছে। চিন্তায় তাঁর গোটা পরিবার। কিন্তু তিনি নাচছেন। তাও আবার হাসপাতালের ঘরে। যা দেখে হতবাক অনেকেই।

অপারেশন হওয়ার একটা মানসিক চাপ থাকেই। তায় আবার ক্যানসার। স্তন ক্যানসার প্রায় শেষ স্তরে পৌঁছে গেছে। তাই অপারেশন ছাড়া গতি নেই। চিকিৎসকেরা তাঁকে হাসপাতালে ভর্তিও করে নেন। কিন্তু হাসপাতালে একদম অন্য মেজাজে ধরা পড়লেন অভিনেত্রী ছবি মিত্তল।

আঁটসাঁট পোশাকে গানের সঙ্গে কোমর দোলালেন তিনি। তাঁর নাচের সেই ভিডিও ক্যামেরাবন্দি করেন তাঁর স্বামীই। এই রিল অবশেষে সোশ্যাল মিডিয়ায় দেন ছবি।

অপারেশনের আগে এভাবে নাচ? ছবি লিখেছেন তাঁকে চিকিৎসকেরা ফুরফুরে মেজাজে থাকতে বলেছেন। তাই তিনি সেই চেষ্টা করছেন।

স্তন ক্যানসারের অ্যাডভান্স স্টেজ। তাঁর অপারেশন হতে চলেছে। এই অবস্থায় একটা টেনশন তো থাকেই। ছবির কি এতটুকু টেনশন কাজ করে না?

ছবি মিত্তল কিন্তু জানিয়েছেন তাঁরও যে একটু একটু টেনশন হচ্ছিল না এমনটা নয়। তবে তা যে তিনি উড়িয়ে দিয়েছেন তাও তাঁর নাচ থেকে পরিস্কার।

এ থেকে একটা সদর্থক বার্তাও পৌঁছেছে সকলের কাছে। এভাবে স্তন ক্যানসারে আক্রান্ত এক অভিনেত্রী যদি অপারেশনের আগে নাচতে পারেন, আনন্দে থাকতে পারেন, তাহলে সকলের উচিত এমন অবস্থায় পড়লেও নিজেদের এমন ফুরফুরে রাখা।

ভয় না পেয়ে এই রোগের মোকাবিলা করার অনুপ্রেরণাও ছবি মিত্তল তাঁর এই নাচের মধ্যে দিয়ে দিয়েছেন বলে মনে করছেন সকলে। নাগিন সিরিয়াল খ্যাত অভিনেত্রীর দ্রুত আরোগ্যও কামনা করেছেন সকলে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.