Tuesday , June 19 2018
Bruna Abdullah

নতুন ফোটোশ্যুটে ‘টপলেস’, ইন্সটাগ্রামে উষ্ণতা ছড়ালেন ব্রুনা

মাঝখানে কিছুদিনের বিরতি। বড়সড় বিস্ফোরণ ঘটাতে গেলে তো যথেষ্ট পরিমাণ বারুদ চাই! সেই বিপুল বারুদ জোগাড় করে ফেললেন ব্রুনা আবদুল্লা। তাই দিয়ে ভক্তদের হৃদয়ে দাউ দাউ করে আগুন ধরিয়ে দিলেন এই ভারতীয় অভিনেত্রী। অনুরাগীদের প্রত্যাশা পূরণ করতে আবার হলেন ‘টপলেস’। সম্প্রতি ইন্সটাগ্রামে অ্যাকাউন্টে নিজের একটি ‘বোল্ড’ ছবি পোস্ট করেছেন ব্রুনা। ছবিতে ‘গ্র্যান্ড মস্তি’ সিনেমার অভিনেত্রীর আগুন ঝরানো শরীরী বিভঙ্গে কুপোকাত নেট জগতের বাসিন্দারা।

ব্রুনার পরনে আবরণ বলতে শুধুই জিন্সের নীল হট প্যান্ট। এই গরমে ইচ্ছাকৃতভাবেই যেন শরীরের উর্ধ্বাঙ্গে সুতোটি পর্যন্ত রাখেননি তিনি। পেলব দুটি হাত দিয়ে কেবল সযত্নে তাঁর উন্মুক্ত বক্ষযুগল আড়াল করেছেন। ব্রুনার এমন চোখ কপালে তোলা শরীরী আবেদন ইতিমধ্যেই সুপারহিট। আপাতত নামকরা বলিউড অভিনেত্রীদের ভুলে স্বল্প খ্যাত অভিনেত্রীর রূপের জাদুতেই মজেছে ‘দেশি বয়েজ’-রা। বলিউডের লাইম লাইটে হয়তো তিনি সেভাবে আসতে পারছেন না। তাবলে কি লোকের নজর থেকে নিজেকে দূরে রাখা যায়! তাই হয়তো নতুন ফোটোশ্যুটে এতটা খোলামেলাভাবে নিজেকে মেলে ধরলেন ৩১ বছরের এই সুপার মডেল।

✨🖤✨ Savage Dreams! ✨🖤✨ . . . @rahuljhangiani

A post shared by Bruna Abdullah (@brunaabdullah) on

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)



About News Desk

Check Also

National News

শুরু ট্রাক ধর্মঘট, দাম বাড়ার আশঙ্কায় প্রমাদ গুনছেন আমজনতা

ডিজেলের মূল্যবৃদ্ধি ও অস্বাভাবিক হারে বিমার প্রিমিয়াম বৃদ্ধি। এই ২ ইস্যুকে সামনে রেখে সোমবার থেকে দেশ জুড়ে শুরু হল অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.