Entertainment

কুকুরের জন্য জন্মদিনের পার্টি বানচাল হল বিখ্যাত গায়িকার

তিনি বিখ্যাত গায়িকা। সকলে এক ডাকে তাঁর নাম জানেন। তাঁরই ৪২ বছরের জন্মদিনের পার্টি ছিল। কিন্তু শেষ মুহুর্তে সব বানচাল হয়ে গেল।

তাঁকে চেনেন না এমন মানুষের খোঁজ মেলা মুশকিল। এতটাই পরিচিতি তাঁর। গায়িকা হিসাবে তিনি অন্যতম সফল এক মানুষ। তাঁর ৪২ বছর বয়স হল। জন্মদিন ছিল ৪২ বছরের। আর এমন এক গায়িকার জন্মদিনের পার্টি যে জাঁকজমকে ভরা হবে তা নিয়ে প্রশ্নই ওঠেনা।

সে বন্দোবস্তও সব পাকা হয়েছিল। অতিথিরাও তৈরি ছিলেন এমন এক পার্টিতে অংশ নেওয়ার জন্য কিন্তু শেষ মুহুর্তে সেই পার্টি বাতিল করেন গায়িকা।

নিজের জন্মদিনকে স্মরণীয় করে রাখার মত একটি আনন্দঘন পার্টির সব আয়োজন করেও কেন শেষ মুহুর্তে তা বানচাল হল? এর কারণ গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের কুকুর।

সংবাদমাধ্যম আইএএনএস জানাচ্ছে, ব্রিটনির সঙ্গে সারাক্ষণ থাকা তাঁর পোষ্য কুকুরটির হয়তো কোনও শারীরিক সমস্যা হয়েছিল। তাই কুকুরকে নিয়ে ব্রিটনি সব ফেলে পশু চিকিৎসালয়ে ছোটেন।

যেহেতু কুকুরকে নিয়ে ব্রিটনিকে যেতে হয়, তাই পার্টি বাতিল করা ছাড়া উপায় ছিলনা। তবে তাঁর জন্মদিনের পার্টির আনন্দের চেয়ে যে তিনি তাঁর কুকুরের শারীরিক অসুস্থতাকে বেশি গুরুত্ব দিয়েছেন তাতে খুশি অনেকেই।

এমন এক পদক্ষেপকে সাধুবাদই জানিয়েছেন তাঁরা। ব্রিটনি তাঁর কুকুরটিকে কতটা ভালবাসেন তার নজির অবশ্য আগেই পাওয়া গিয়েছিল।

ব্রিটনির এক সময় ভয় ছিল যে তাঁর প্রাক্তন স্বামী তাঁর কাছ থেকে তাঁর কুকুরটিকে ছিনিয়ে নিতে পারেন। কুকুরটিকে এতটা ভালবাসা ব্রিটনি যে কুকুরের অসুস্থতার জন্য জন্মদিনের পার্টি বাতিল করবেন এটা অনেকের কাছেই তাই স্বাভাবিক লেগেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button