Entertainment

ইঙ্গিতে কথা বলাটা রপ্ত করেন ববি দেওল, নিজেই জানালেন কারণ

ইঙ্গিতে কথা বলার একটা বিশেষ ভাষা আছে। তা সকলের রপ্ত থাকেনা। রপ্ত করতে হয়। সেটাই কেন তাঁকে করতে হল তা জানালেন ববি দেওল।

দীর্ঘদিন ধরে তিনি সাফল্য হাতড়ে বেড়াচ্ছিলেন। মানসিক অবসাদেও ভুগছিলেন। অবশেষে সে সবকিছু থেকে তিনি বেরিয়ে আসার রাস্তা খুঁজে পেলেন। অ্যানিম্যাল সিনেমায় তাঁর অভিনয় দেখে সিনেমা জগতের মানুষ তো বটেই, সাধারণ মানুষ প্রশংসা করতে কুণ্ঠা করছেননা।

ফলে ববি দেওল এখন খুশিতে দিন কাটাচ্ছেন। এই প্রশংসা তারিয়ে উপভোগ করছেন তিনি। ববি দেওলের এই খুশির পিছনে কিন্তু তাঁর লড়াইও রয়েছে।

ববি সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছেন, তিনি অ্যানিম্যাল সিনেমায় এক মূক কিন্তু ভয়ংকর প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করেছেন। সেখানে তিনি মুখে কথা বলতে না পারায় তাঁকে ইঙ্গিতে কথা বলতে হয়েছে।

সেই ইঙ্গিতে কথা বলাটা কীভাবে রপ্ত করতে হয় তা ববি শিখেছেন। আর তা শিখতে তাঁকে ১ মাস ব্যয় করতে হয়েছে। ১ মাস ধরে তিনি রীতিমত ইঙ্গিতে কথা বলার তালিম নিয়েছেন।

ববি জানান, যখন তাঁকে অ্যানিম্যাল সিনেমার পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা জানান যে তাঁকে মূক চরিত্রে অভিনয় করতে হবে, অর্থাৎ তিনি কথা বলতে পারবেননা, সেকথা শুনে ববি হতবাক হয়ে গিয়েছিলেন।

সন্দীপ তাঁকে জানান, কথা তাঁকে দিয়ে বলানো যেতেই পারে। কিন্তু তিনি চাইছেন এই চরিত্রটা বোবা হয়ে অভিনয় করুক। অগত্যা পরিচালকের কথা মানতে হয় ববিকে। তারপরই তিনি শুরু করেন ইঙ্গিতে কথা বলার অনুশীলন।

ববি এও জানিয়েছেন, তাঁর চেনা পরিসরের বাইরে এমন একটা চরিত্রে অভিনয় করতে পেরে তিনি আপ্লুত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button