Entertainment

কলকাতায় এসে কার প্রেমে পড়েন তিনি, জানালেন আয়ুষ্মান

কলকাতায় একটি সিনেমার শ্যুটিংয়ে এসেছিলেন বলিউড তারকা আয়ুষ্মান খুরানা। এসে কার প্রেমে পড়ে যান তিনি জানালেন অভিনেতা নিজেই।

২০১৭ সালে মুক্তি পায় আয়ুষ্মান খুরানা অভিনীত সিনেমা ‘মেরি পেয়ারি বিন্দু’। সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন পরিণীতি চোপড়া। এক বাঙালি ছেলের গল্প এই সিনেমা। যদিও বক্স অফিসে এই সিনেমা তেমন সফল নয়। তবু আয়ুষ্মান খুরানা মনে করেন এই সিনেমা তাঁর চিরকাল মনে থেকে যাবে। এতটাই পছন্দের তাঁর এই ছবি। এই সিনেমার শ্যুটিং হয় কলকাতায়। ২০১৬ সালের গ্রীষ্মকালে শ্যুটিং হয়। সে সময় কলকাতায় আসতে হয়েছিল আয়ুষ্মান খুরানাকে। কলকাতায় থাকার সময় তিনি কার প্রেমে পড়ে যান?

আয়ুষ্মান লিখেছেন, সিনেমায় যে চরিত্রে তিনি অভিনয় করেন সেই বাঙালি ছেলে অভিমন্যু বুবলা রায় আর তাঁর চরিত্র ভীষণ মেলে। অভিমন্যু ঠিক তাঁর মতন। একজন পুরনো গানের ভক্ত, একজন খুব বাধ্য লেখক এবং একজন এমন মানুষ যিনি পুরনো নানা স্মৃতিতে ডুবে থাকেন। আয়ুষ্মান লিখেছেন, সে সময় শুটিং হচ্ছিল সেন্ট জেভিয়ার্স কলেজে। সে সময় একদিন কালবৈশাখী হয়। সেটাই তাঁর জীবনে দেখা প্রথম কালবৈশাখী। আর সেদিনই তিনি কলকাতা শহরটার প্রেমে পড়ে যান।

আয়ুষ্মানের মতে, কলকাতা সত্যিই এক আনন্দের শহর। সিটি অফ জয়! সে দুর্গাপুজোই হোক বা দারুণ সব খাবার বা এ শহরের দ্রষ্টব্য স্থাপত্য। কলকাতা তাঁর খুব পছন্দের শহর। প্রসঙ্গত আয়ুষ্মান খুরানাকে এরপরে দেখা যাবে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুলাবো সিতাবো’ সিনেমায়। তরুণ এই অভিনেতা তাঁর প্রতিভার পরিচয় বিভিন্ন সিনেমায় দিয়েছেন। নতুন নতুন চ্যালেঞ্জিং চরিত্রে অবলীলায় অভিনয় করার সাহস ও ক্ষমতা তিনি ধরেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button