Entertainment

বিয়ের গুজব নিয়ে এবার সকলের মুখ বন্ধ করা বক্তব্য রাখলেন রাহুলের প্রেমিকা

বিয়ের গুজবটা ছড়িয়ে পড়েছিল। বেশ কয়েকদিন তা সহ্য করেছিলেন তিনি। কিন্তু আর চুপ থাকতে পারলেননা। মুখ খুললেন একদম অন্য ভাষায়।

তাঁরা যে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত তা সকলের সামনে বলতে দ্বিধা করেননি ক্রিকেটার কেএল রাহুল ও তাঁর প্রেমিকা অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি।

আথিয়া নিজেও একজন বলিউড অভিনেত্রী। গত বছরই তাঁরা তাঁদের প্রেমের কথা প্রকাশ করেন। ২ জনের বিভিন্ন মুহুর্তের ছবিও তাঁরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

এই পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু এঁদের ২ জনের কেউই তাঁদের বিয়ে নিয়ে একটা কথাও কখনও বলেননি। এদিকে কদিন আগে আথিয়ার জন্মদিন ছিল। সেখানে রাহুল তাঁকে অভিনন্দন জানান। তারপর থেকেই শুরু হয়েছে তাঁদের বিয়ের কথা।

সোশ্যাল মাধ্যমে রাহুল ও আথিয়া সামনের ৩ মাসের মধ্যেই বিয়ে করছেন বলেও খবর ছড়িয়ে পড়ে। অনেকেই তা বিশ্বাসও করে নেন।


বিষয়টি এবার মাথার ওপর দিয়ে বইছে বলে হয়তো মনে করেছেন আথিয়া। তাই আর চুপ করে না থেকে সকলকে চুপ করানোর জন্য মুখ খুললেন তিনি।

আথিয়া লেখেন, তিনি আশা করেন ৩ মাসের মধ্যে হতে চলা এই বিয়েতে তাঁকে নিশ্চয়ই আমন্ত্রণ জানানো হবে। তাঁর এমন একটা বক্তব্যের পর আর রাহুলের সঙ্গে আথিয়ার বিয়ে নিয়ে তেমন কথা হচ্ছেনা। সেসব বন্ধ হয়েছে।

আথিয়া নিজেই একটু অন্য ভাষায় কার্যত সকলের মুখ বন্ধ করিয়ে দিলেন। প্রসঙ্গত মোতিচুর চকনাচুর সিনেমায় নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে আথিয়াকে শেষবার দেখা গিয়েছিল রূপোলী পর্দায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button