Entertainment

জামিনের আবেদন ফের নামঞ্জুর, অন্য দরজায় শাহরুখপুত্রের আইনজীবী

ফের বাতিল হল জামিনের আবেদন। ফলে জেলেই থাকতে হচ্ছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। তবে শাহরুখ খানের আইনজীবী এবার অন্য দরজায় কড়া নাড়তে চলেছেন।

শাহরুখ খানের ছেলের জামিন হয়তো ২০ অক্টোবর মঞ্জুর হয়ে যাবে। এমন একটা কানাঘুষো শোনা যাচ্ছিল। সেজন্য অনেকেই বুধবার সকাল থেকে তাকিয়ে ছিলেন কি হয় সেদিকে। কিন্তু মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদালত শুনানির পর শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন নামঞ্জুর করে দেয়।

মাদক মামলায় শুধু আরিয়ান খান নয়, আরও ২ জনকে গ্রেফতার করা হয়েছে। সেই আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও এদিন নাকচ হয়ে গেছে।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের আইনজীবী জামিনের আবেদন নামঞ্জুর হওয়ার পর জানান, যদিও তাঁর হাতে রায়ের বিস্তারিত কপি আসেনি, তবু তিনি জামিনের জন্য এবার বম্বে হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন। সেখানেই এবার জামিনের জন্য আবেদন জানানো হবে।

এদিকে আরিয়ান খানের সমস্যা আরও বাড়িয়েছে একটি হোয়াটসঅ্যাপ চ্যাট বলে জানা গিয়েছে। যা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো আদালতে পেশ করেছে। সেখানে এক অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের চ্যাট রয়েছে মাদক নিয়ে।

প্রমোদতরীতে রেভ পার্টি চলাকালীন মাদক কাণ্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র হাতে ধরা পড়েন সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আটক করা হয় ওই পার্টিতে তাঁর সঙ্গে থাকা আরও ৫ তরুণ ও ২ তরুণীকে। পরে শাহরুখ পুত্র সহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

শাহরুখ খান তাঁর পরবর্তী সিনেমা নিয়ে তখন ব্যস্ত ছিলেন। সেসব মাঝপথে ফেলে মুম্বই ফেরেন তিনি। এখন খান পরিবারের আশা দিওয়ালীর আগেই জামিন পেয়ে ঘরে ফিরতে পারবেন আরিয়ান খান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button