Monday , July 22 2019
Sanjay Dutt
নতুন অবতারে সঞ্জয় দত্ত, ছবি - আইএএনএস

সঞ্জয় দত্তকে শিশু বললেন অর্জুন কাপুর

বলিউডে কাটিয়ে ফেলেছেন অনেকগুলো বছর। তাঁকে নিয়েই আস্ত একটা সিনেমা হয়ে গেছে। জীবনের বহু উত্থান পতনকে সঙ্গী করে তিনি এখনও বলিউডের মুন্নাভাই। নাটকীয় জীবনের দীর্ঘপথ হেঁটে এখন তাঁর বয়স ৫৯। সেই প্রৌঢ় সঞ্জয় দত্তকে শিশুসুলভ বললেন তাঁর ছেলের বয়সী অর্জুন কাপুর। বনি কাপুরের সন্তান অর্জুন কাপুর এখন বলিউডের নব্য প্রজন্মের অভিনেতাদের অন্যতম। আশুতোষ গোয়াড়েকরের ‘পানিপথ’ সিনেমায় সঞ্জয় দত্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়েছেন অর্জুন। সেই অর্জুন তাঁর সিনিয়র তারকার স্বভাবকে শিশুসুলভ বলে ব্যাখ্যা করেছেন।

অর্জুন জানিয়েছেন সবে তিনি পানিপথের কিছু শট দিয়েছেন। সঞ্জয় দত্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে কার্যতই আপ্লুত তিনি। অর্জুন অকপটেই জানিয়েছেন ছোট থেকে সঞ্জু স্যারের অভিনয় দেখেই তাঁরা বড় হয়েছেন। সঞ্জয় দত্ত একজন বিনয়ী মানুষ। তাঁর স্বভাব এখনও শিশুদের মতন। কিন্তু তিনি যে কত বড়মাপের একজন মানুষ তা সেটে একসঙ্গে কাজ করতে গেলেই বোঝা যায়।

অর্জুন কাপুর জানিয়েছেন, পানিপথে সঞ্জয় দত্ত একজন ভিলেন। কিন্তু সেটে তিনি অর্জুনের গাল ধরে টেনে আদর করেন। ফলে সেখানে দাঁড়িয়ে নিজের চরিত্রে প্রবেশ করে কাজ করাই দুরূহ হয়ে দাঁড়ায়। প্রসঙ্গত পানিপথ একটি অ্যাকশনধর্মী সিনেমা। আর সেখানে অভিনয় করতে গিয়ে সেটে একদিন নাকে বড়সড় চোট পেয়েছেন অর্জুন। আহত হয়েছেন। তবে এটা নিছকই একটা খারাপ দিন ছিল বলে মনে করছেন অর্জুন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *