Entertainment

অরিজিৎ সিংকে জড়িয়ে ধরে অনুরাগীর চুম্বন, পাল্টা কি করলেন গায়ক

গায়ক হিসাবে জনপ্রিয়তার নিরিখে অরিজিৎ সিং নির্দ্বিধায় প্রথমসারিতে। একটি কনসার্টে তাঁর এক অনুরাগী এবার তাঁকে জড়িয়ে ধরে চুমু খেলেন। পাল্টা কি করলেন অরিজিৎ।

অরিজিৎ সিং সম্প্রতি খবরের শিরোনামে ঘোরাফেরা করছিলেন। সলমন খানের সঙ্গে তাঁর এক দশকের ঝগড়ায় ইতি পড়ার খবরে অরিজিতের অনুরাগীরাও খুশি ছিলেন। অরিজিৎ অনেক জায়গায় কনসার্ট করে থাকেন। সেখানে তাঁর একের পর এক হিট গান শুনে উদ্বেল হয়ে পড়েন দর্শকরা। উড়ে আসতে থাকে ফ্লাইং কিস।

পাল্টা অরিজিতকেও তাঁর অগুনতি অনুরাগীর দিকে উড়ন্ত চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায়। এই পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু মরিশাসে একটি কনসার্টে যা হল তার জন্য বোধহয় অরিজিৎ প্রস্তুত ছিলেননা।

তাঁর দরদি গলায় একের পর এক গান গেয়ে চলেছিলেন অরিজিৎ। উপস্থিত শ্রোতারা আনন্দে ভেসে যাচ্ছিলেন। অনুষ্ঠান শেষে অরিজিৎকে একবার ছুঁয়ে দেখা, তাঁর সঙ্গে হাত মেলানোর জন্য বহু অনুরাগী অপেক্ষায় ছিলেন।

অনুষ্ঠান শেষ করে অরিজিৎকে বার করে আনছিলেন সুরক্ষাকর্মীরা। একটি গার্ড রেল দিয়ে দর্শকদের আটকে পথ করে বার করে আনা হচ্ছিল গায়ককে। অরিজিৎও হাসি মুখে দর্শকদের দিকে হাত নাড়তে নাড়তে বার হচ্ছিলেন।

এমন সময় গার্ড রেলের বাইরে থেকেই হাত বাড়িয়ে তাঁর এক অনুরাগী অরিজিৎকে জড়িয়ে ধরেন। তারপর তাঁর গালে চুমু খান। অবশ্যই এমন কিছুর জন্য তৈরি ছিলেননা গায়ক। তবে তিনি কোনও রাগ বা উত্তাপ দেখাননি।

বরং মুখের হাসি এক রেখে এই চুম্বনকে অনুরাগীর ভালবাসা হিসাবে সাদরেই গ্রহণ করতে দেখা যায় ভারতের অন্যতম সেরা গায়ক অরিজিৎ সিংকে। ওই অনুরাগীর মাথায় হাতও বুলিয়ে দেন অরিজিৎ। হাসি মুখেই এরপর সামনে এগিয়ে যান তিনি।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button