Wednesday , January 23 2019
Anushka Sharma

বিরাটের জামা গায়ে ক্যামেরাবন্দি অনুষ্কা! কেন এমন করলেন তিনি?

ছাদনাতলায় পরম বিশ্বাসে যুগল আত্মা আবদ্ধ হয় ‘যদিদং হৃদয়ং তব, তদিদং হৃদয়ং মম’-র প্রতিশ্রুতিতে। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, আজ থেকে আমার হৃদয় তোমার, তোমার হৃদয় আমার। গত বছর ডিসেম্বরে ইতালির এক বিলাসবহুল দুর্গে অগ্নিকে সাক্ষী করে সেই অমোঘ অঙ্গীকার আগেই করে ফেলেছেন বিরুষ্কা জুটি। মনে মনে আরও একটি প্রতিশ্রুতিতে আবদ্ধ হয়েছিলেন অনুষ্কা। যা টের পাননি ভারতের ক্রিকেট অধিনায়কও! কি সেই অঙ্গীকার? বিয়ের পিঁড়িতে বসে সম্ভবত বিরাটের জামার স্বত্ব দখলের সিদ্ধান্ত নিয়েছিলেন অনুষ্কা! ইদানিং বিরাটের জামা পরে দিব্যি এদিক ওদিক বেড়িয়ে পড়তে দেখা যাচ্ছে অনুষ্কাকে। তারকারা সাধারণত এক জামা বা অন্যের ব্যবহৃত জামা গায়ে তোলেন না। অনুষ্কা অবশ্য নাক উঁচু নিয়মের তোয়াক্কা করেন না। তাই গত মার্চেই স্বামীর সাদা টি-শার্ট পরে দিব্যি প্রকাশ্যে চলে আসেন বিরাটের ‘পরী’। অনেকে যদিও ভেবেছিলেন, হয়তো একই জামার ২টো করে সেট নতুন সংসারের আলমারিতে রেখেছেন নবদম্পতি। সেই ভুল ধারণা ভেঙে দিলেন গিন্নি অনুষ্কার হটকে স্টাইলে মুগ্ধ বিরাটই।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট হয়েছে। ভিডিওটিতে জিমে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে অনুষ্কার স্বামীকে। গায়ে একটি কালো গেঞ্জি পরে আছেন বিরাট। এই ভিডিওটির পাশেই যোগেন শাহর তোলা অনুষ্কার একটি ছবি। বিরাটের পরা হুবহু একরকমের জামায় কিছুদিন আগেই বিমানবন্দরে দেখা গিয়েছিল অনুষ্কাকে। কত্তা-গিন্নি দুজনেরই জামার ওপর লেখা ক্যাচলাইন জানান দিচ্ছে, একে অপরকে চোখে তো বটেই, জামাতেও হারাচ্ছেন বিরুষ্কা।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – যোগেন শাহ)

Advertisements
Advertise With Us

Check Also

Virat Kohli

৫ রানে আউট বিরাট, টিপ্পনী, সমালোচনা, রেহাই পেলেন না অনুষ্কাও

কেপটাউনে প্রথম টেস্টেই বিরাট কোহলির মধুচন্দ্রিমার রেশ শেষ হল। গত শুক্রবার ২২ গজের লড়াইয়ে ব্যর্থ কোহলিকে এই ভাষাতেই বিঁধলেন সমালোচকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *