Entertainment

বিদেশে সর্বস্ব খুইয়ে প্রায় নিঃস্ব বলিউড তারকা, একমাত্র সম্বল পাসপোর্ট

এমন দিন যে তাঁকে দেখতে হবে তা বোধহয় কল্পনাও করতে পারেননি তিনি। বিদেশে সর্বস্ব খুইয়ে কার্যত নিঃস্ব অবস্থায় পৌঁছলেন বলিউড তারকা।

বিদেশে ঘোরা তাঁর লাটে উঠেছে। এখন এমন অবস্থা যে দেশে ফিরতে পারলেই তিনি খুশি। ফ্রান্সে প্রায় সর্বস্ব খোয়া গিয়েছে তাঁর। ফ্রান্সের মত দেশে পদে পদে চোর ঘুরছে বলেও জানিয়েছেন তিনি।

নিজের সেই আতান্তর পরিস্থিতির কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সতর্ক করে জানিয়েছেন, ফ্রান্সে চোরেরা ঘোরে। তাই এখানে কোনও কারণে এলে সব সময় সতর্ক থাকতে হবে।

ইন্সটাগ্রামে অভিনেতা, গায়ক অনু কাপুর জানিয়েছেন, তিনি ইউরোপে বেড়াতে এসে ফ্রান্সে পৌঁছন। সেখানেই ঘটে ঘটনাটা। তাঁর প্রাডা-র একটি ব্যাগ চুরি হয়ে গেছে। ওই ব্যাগে ছিল প্রচুর ফ্রান্সের মুদ্রা, ইউরো, তাঁর ক্রেডিট কার্ড, আইপড, ডায়েরি এবং আরও অনেক কিছু।

অনেক মূল্যবান জিনিসপত্র ছিল বলেই জানিয়েছেন অনু। ব্যাগের সঙ্গে সেগুলিও খোয়া গিয়েছে। কার্যত সব হারিয়ে মাথায় হাত পড়েছে তাঁর। একটাই ভরসা যে পাসপোর্টটা তাঁর কাছেই ছিল। সেটি বেঁচে গেছে চোরদের হাত থেকে।

প্যারিসে পুলিশে অভিযোগও দায়ের করেছেন তিনি। ফ্রান্সে এভাবে সব খুইয়ে ক্ষোভ উগরে অনু কাপুর জানিয়েছেন, ফ্রান্সের গোটা দেশটাই চোরে ভরা। এখানে এলে খুব সাবধানে থাকতে হবে। নাহলে সব চুরি হয়ে যেতে পারে।

এখন তাঁর ভরসা একমাত্র ফ্রান্সের পুলিশ। তারা যদি তাঁর জিনিস উদ্ধার করে দিতে পারে। তাঁর লেখা থেকেই স্পষ্ট কতটা ভেঙে পড়েছে অনু। সেইসঙ্গে কতটা বিদ্বেষ জমেছে ফ্রান্সের মানুষজনের প্রতি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.