Entertainment

বন্ধুর বিয়েতে সকলের সামনেই প্রেমিককে গভীর চুম্বন অভিনেত্রীর

বন্ধুর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন তিনি। সকলেই বিয়ের আনন্দে মশগুল। নাচগান চলছে। সেই বন্ধুর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন অঙ্কিতা লোখান্ডে।

বন্ধুর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন তিনি। সকলেই বিয়ের আনন্দে মশগুল। নাচগান চলছে। সেই বন্ধুর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন অঙ্কিতা লোখান্ডে। বলিউডের এই সুন্দরী অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর বর্তমান প্রেমিক ভিকি জৈনও। দুজনের পরনেই ছিল ভারতীয় ঘরানার সাদা পোশাক। দুজনেই তখন নাচে ব্যস্ত। ভিডিও তুলছেন অনেকে। আর ঠিক তখনই সকলকে অবাক করে দিয়ে সকলের সামনেই অঙ্কিতা প্রেমিক ভিকিকে আরও কাছে টেনে নেন। তারপর তাঁকে গভীর চুম্বন করেন।

এমন কাণ্ডে সকলেই কিছুক্ষণের জন্য হতবাক হয়ে যান। সেই বিরল মুহুর্ত অন্যদের সঙ্গে ক্যামেরাবন্দি করে নেন অভিনেতা অর্জুন বিজলানি। পরে সেই ভিডিওটি তিনি ইন্সটাগ্রামে তুলে দেন। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে যায় অঙ্কিতা ও ভিকির সেই গভীর চুম্বনদৃশ্য।

একসময়ে ‘পবিত্র রিস্তা’ নামে ধারাবাহিকের জন্য অঙ্কিতাকে চিনেছিল গোটা দেশ। পরে তাঁকে দেখতে পাওয়া যায় কঙ্গনা রানাওয়াতের মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি সিনেমায়। বলিউডে নিজের একটা জায়গা করে ফেলেছেন অঙ্কিতা। বন্ধুর বিয়েতে গিয়ে চুম্বনের পর তাঁকে যেন আরও বেশি করে চিনে গেছে গোটা দেশ।

অঙ্কিতা লোখান্ডের সঙ্গে আগে সম্পর্ক ছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। পরে সেই সম্পর্ক ভেঙে যায়। অঙ্কিতা এরপর সম্পর্ক তৈরি করেন ভিকি জৈনের সঙ্গে। এখন টিনসেল টাউনে অঙ্কিতা ও ভিকির এই সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। বিভিন্ন জায়গাতেই তাঁদের একসঙ্গে দেখা যায়। কিন্তু একটা অনুষ্ঠানবাড়িতে সকলের সামনে এভাবে অঙ্কিতার ভিকিকে চুমু খাওয়া এখন সোশ্যাল মিডিয়ায় হটকেক হয়ে গেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button