Entertainment

স্ত্রীর নামের আগে কি বসাবেন ডন, সরকার নাকি শাহেনশা, উত্তর দিলেন অমিতাভ

জয়া বচ্চনের নামের আগে তিনি কি বসাবেন, ডন, শাহেনশা, সরকার নাকি খুদা গওয়াহ। ক্রিকেটারের প্রশ্নের সোজা সাপ্টা উত্তর দিলেন অমিতাভ বচ্চন।

হট সিটে তখন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য ঈশান কিষাণ। সঙ্গে ভারতীয় মহিলা ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা স্মৃতি মান্ধানা। এই ক্রিকেটময় প্রশ্নোত্তর পর্বে অমিতাভ বচ্চনকেই পাল্টা পড়তে হয় ঈশানের প্রশ্নের মুখে। টস হয়। টস জিতে যান ঈশানরা। তাই তাঁরা আগে প্রশ্ন করতে চান।

ভারতীয় দলের অন্যতম উইকেটকিপার অমিতাভ বচ্চনকেই বরং ৪টি অপশন দিয়ে একটি প্রশ্ন করেন। ঈশান বলতে শুরু করার সময় অমিতাভ জিজ্ঞেস করেন আগে অপশন কেন, আগে প্রশ্ন করুন। কিন্তু ঈশান জানান আগে অপশন দেবেন তিনি। তারপর প্রশ্ন।


আকর্ষণীয় খবর পড়তে ডাউনলোড করুন নীলকণ্ঠ.in অ্যাপ

অপশনে দেন অমিতাভেরই জীবনের ৪টি সিনেমার নাম ‘ডন’, ‘শাহেনশা’, ‘সরকার’ এবং ‘খুদা গওয়াহ’। এবার এই ৪টি অপশনের মধ্যে থেকে অমিতাভ বচ্চন তাঁর স্ত্রী জয়া বচ্চনের নামের আগে কোনটি বসাতে চাইবেন তা জানতে চান ঈশান।

অমিতাভ চেয়ে দেখেন তাঁর চারধারে বসা দর্শকরা সকলেই হেসে চলেছেন। তাঁর মুখে উত্তর জানতে চান সকলেই। আর বিশেষ সময় নেননি অমিতাভ।

জানান, এর একটাই উত্তর হল সরকার। এ নিয়ে কোনও সংশয় নেই। অমিতাভ আরও বলেন, তিনি মনে করেন যত বিবাহিত পুরুষ সেখানে রয়েছেন তাঁরা সকলেই তাঁর এই বক্তব্যের সঙ্গে সহমত হবেন।

অমিতাভের মতে, স্ত্রীরাই বাড়ি সামলান। পরিবার সামলান। তাই তাঁদের কাছে এক্ষেত্রে ঝুঁকতেই হবে। সেজন্যই তাঁরা হলেন সরকার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *