Entertainment

৫০ কোটির সম্পদ মেয়েকে উপহার দিলেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন যা তাঁর মেয়ের হাতে তুলে দিলেন তার দাম ৫০ কোটি টাকা। কিন্তু এটা অমিতাভের কাছে ওই দামের চেয়েও অনেক দামি।

হৃদয়ের একটা টুকরো, এক স্পর্শকাতর সম্পদ এবার মেয়ে শ্বেতার হাতে তুলে দিলেন অমিতাভ বচ্চন। তাঁর এমন এক সম্পদ যা অমিতাভ বচ্চনের কাছে কেবল একটা দামি কিছু নয়, তার চেয়েও অনেক বেশি। কারণ মুম্বইতে এসে সিনেমা জগতে প্রতিষ্ঠা পাওয়ার পর এটা ছিল তাঁর অন্যতম মাথা গোঁজার জায়গা।

মুম্বইয়ে অমিতাভ বচ্চনের ৩টি বাড়ি রয়েছে। প্রতীক্ষা, জলসা এবং জনক। এরমধ্যে প্রথম বাড়ি যেটা অমিতাভ মুম্বইতে বানিয়েছিলেন তা হল প্রতীক্ষা। তাই বাড়ি ৩টি হলেও প্রতীক্ষা তাঁর প্রাণের টুকরো। তাঁর মনের বড় কাছাকাছি থাকা একটি স্পর্শ।

সেই প্রতীক্ষা বাড়িটিই এবার তিনি তাঁর মেয়েকে উপহার দিলেন। গত ৮ নভেম্বরই সব কাগজপত্রের কাজ পাকা করেছিলেন অমিতাভ। বাড়ির মেয়ের হাতে তুলে দেওয়ার কাগজপত্র তৈরি করতে তার স্ট্যাম্প ডিউটি বাবদ খরচ হয় ৫০ লক্ষ ৬৫ হাজার টাকা।

প্রতীক্ষা অমিতাভের কাছে আরও স্মৃতি মেদুর কারণ মুম্বই শহরের বর্ধিষ্ণু এলাকা হিসাবে প্রসিদ্ধ জুহু-র এই বাড়িটি তৈরি করে এখানেই তিনি তাঁর বাবা হরিবংশ রাই বচ্চন এবং মা তেজি বচ্চনের সঙ্গে একটা বড় সময় কাটিয়েছেন।

৮১ বছরের অমিতাভ বচ্চন অবশেষে তাঁর সেই প্রাণের ধন তুলে দিলেন তাঁর মেয়ে শ্বেতা বচ্চনের হাতে। বাড়িটির নাম প্রতীক্ষা তাঁর বাবা হরিবংশ রাই বচ্চনের দেওয়া বলেও জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button