Entertainment

জয়া-রেখা নন, তিনি কোন নায়িকার অন্ধ ভক্ত জানালেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন কোন নায়িকার অন্ধ ভক্ত তা তিনি এবার প্রকাশ্যেই জানিয়ে দিলেন। আর সে নামটা না তাঁর স্ত্রী জয়া বচ্চনের, আর না রেখার।

কিংবদন্তি মহাতারকা অমিতাভ বচ্চন তাঁর জীবনের নানা ঘটনা, পছন্দ, অপছন্দ সবই ভাগ করে নেন প্রশ্নোত্তর ভিত্তিক অনুষ্ঠান কৌন বনেগা ক্রোড়পতি-তে। সেখানেই তিনি এক প্রতিযোগীকে প্রশ্ন করার সময় একটি বিষয় খোলাখুলি জানালেন। এটা অনেকের মনেই প্রশ্ন থাকতে পারে।

অমিতাভ বচ্চন অনেক নায়িকার সঙ্গে অভিনয় করেছেন। অনেক নায়িকাকে অভিনয় করতে দেখেছেন। এঁদের মধ্যে তাঁর সবচেয়ে পছন্দের নায়িকা কে। তিনি কোন নায়িকার ভক্ত।

কারও মনে হতেই পারে যে উত্তরটা জয়া বচ্চন হবেন। কারণ তিনি অমিতাভ জায়া। আবার অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্কের বিতর্কে নাম জড়ানো রেখাও হতে পারে উত্তরটা।

তবে সে উত্তর নিয়ে কোনও জল্পনার অবকাশ না রেখে অমিতাভ বচ্চন নিজেই উত্তরটা দিয়ে দিলেন। তাঁর মতে, ওয়াহিদা রহমান এমন এক অভিনেত্রী যাঁর তিনি অন্ধ ভক্ত।

অমিতাভ আরও জানান, তিনি মনে করেন ওয়াহিদা রহমানের আরও অনেক আগেই দাদা সাহেব ফালকে পুরস্কার পাওয়া উচিত ছিল। পিয়াসা, সাহিব বিবি অউর গুলাম, কাগজ কে ফুল, দিল্লি ৬ সহ বহু সিনেমায় ওয়াহিদা রহমান দর্শকদের মনে তাঁর অভিনয় দিয়ে দাগ কেটে গেছেন।

Waheeda Rehman
ফাইল : ওয়াহিদা রহমান, ছবি – আইএএনএস

অমিতাভ খোলাখুলিই জানান তিনি ওয়াহিদা রহমানের অন্ধ ভক্ত। অমিতাভের মতে, ওয়াহিদা রহমান ভারতীয় সিনেমায় যা দিয়ে গেছেন তার জন্য এই ২০২৩ সালে এসে নয় তার আগেই তাঁকে দাদা সাহেব ফালকে পুরস্কার দেওয়া উচিত ছিল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button