Entertainment

বিয়ের ১ মাসের মধ্যেই বলিউড ছেড়ে হলিউডে পা রাখলেন আলিয়া ভাট

কথায় বলে স্ত্রী ভাগ্যে ধন। এক্ষেত্রে হয়তো উল্টোটাই হল। স্বামী ভাগ্যে হলিউড এল ঝুলিতে। আলিয়া ভাট এবার বলিউড ছেড়ে হলিউডে।

সিনেমা জগতের সঙ্গে যুক্ত যে কোনও মানুষের হলিউডে পা রাখা এক স্বপ্নের মতন। বিশেষত ভারতীয় উপমহাদেশের সিনেমা জগতের কেউ হলিউডে পা রাখতে পারলে তা অবশ্যই তাঁর বড় সাফল্য হিসাবে বিবেচিত হয়।

এর আগেও হলিউডে পা রেখেছেন বলিউড তারকারা। বিজয় অমৃতরাজ, কবীর বেদী, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, প্রিয়াঙ্কা চোপড়া এবং এমন অনেক নাম রয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হল আরও একটি নাম আলিয়া ভাট।

১ মাস হয়েছে আলিয়া সাতপাকে বাঁধা পড়েছেন তাঁর ভালবাসা রণবীর কাপুরের সঙ্গে। প্রায় সমসাময়িক সময়ে তাঁর জন্য খুশির খবর ছিল গঙ্গুবাঈ-এর বক্স অফিসে ভাল ফল করা।

এবার বিয়ের ১ মাসের মধ্যেই তিনি ডাক পেলেন হলিউড থেকে। তাঁর প্রথম হলিউড সিনেমা করতে ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন আলিয়া। বিমানবন্দর থেকে ছবি দিয়ে জানিয়েছেন এই সাফল্যের কথা। সেইসঙ্গে তিনি যে খুবই নার্ভাস সেকথাও জানিয়েছেন।

আলিয়া হলিউডের সিনেমা হার্ট অফ স্টোন-এ অভিনয় করছেন। তাঁর সঙ্গে এই সিনেমায় থাকছেন ২ ডাকসাইটে হলিউড তারকা।

একদিকে থাকছেন ওয়ান্ডার ওম্যান খ্যাত গ্যাল গ্যাডট এবং বেলফাস্ট খ্যাত জেমি ডোরনান। ২ দাপুটে অভিনেতার সঙ্গে সমানতালে অভিনয় করে যাওয়া আলিয়ার জন্য বড় চ্যালেঞ্জ। এদিকে আলিয়া পাড়ি দিয়েছেন ঠিকই, তবে ঠিক কোথায় তিনি শ্যুটিং করতে গেছেন তা এখনও স্পষ্ট নয়।‌ — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.