Entertainment

স্বামী রণবীর নন, তবে কার জন্য এমনটা করলেন আলিয়া ভাট

আলিয়া ভাট যে কবিতাও লিখতে পারেন তা এবার জানতে পারলেন সকলে। এক বিশেষ মানুষের জন্য কবিতা লিখলেন তিনি। তবে সেই মানুষ তাঁর স্বামী বা মেয়ে নয়।

আলিয়া ভাট এখন বলিউড নায়িকাদের মধ্যে অবশ্যই প্রথমসারিতে থাকা মাত্র কয়েকজনের একজন। সেইসঙ্গে বিজ্ঞাপনেও যথেষ্ট পরিচিত মুখ। এছাড়াও তিনি রণবীর কাপুরের ঘরণী, রাহার মা। সব মিলিয়ে খবরে আলিয়া সবসময়ই ভেসে থাকেন। সেই আলিয়া ভাল অভিনয় করতে পারেন এটা সকলেই জানতেন, কিন্তু তিনি যে কলম ধরে কবিতাও লিখে ফেলতে পারেন সেটা জানা ছিলনা অনেকের।

কিন্তু এক বিশেষ মানুষের জন্য এবার কলম ধরে কবিতা লিখে ফেললেন আলিয়া। তবে এটা প্রথমেই বলে রাখা ভাল যে আলিয়া স্বামী রণবীর বা তাঁর মেয়ে রাহার জন্য কবিতাটি লেখেননি।

তাহলে কার জন্য কবিতা লিখলেন তিনি? আলিয়া কবিতা লিখলেন তাঁর দিদি শাহিনের জন্য। মহেশ ভাট ও সোনি রাজদানের ২ সন্তান। শাহিন ও আলিয়া।

আলিয়া চলচ্চিত্র জগতে এখন একটা বড় নাম। আলিয়া তাঁর দিদিকে যে কতটা ভালবাসেন তা তিনি শাহিনের জন্মদিনকে সামনে রেখে কার্যত সকলের কাছে প্রকাশ করে ফেললেন।

দিদির জন্য আলিয়া ১টি কবিতাও লিখে ফেলেছেন। তাঁর নিজের জীবনের সূর্যালোক হিসাবে দিদিকে তুলে ধরেছেন আলিয়া। আলিয়ার সেই সোশ্যাল মিডিয়া পোস্টে দিদি শাহিনও কমেন্ট করেছেন। আলিয়ার মেয়ে রাহাকে আদরে ভরিয়ে দিয়েছেন।

তবে কেবল পরিবারের মধ্যেই যে শাহিন শুভেচ্ছা পেয়েছেন তা নয়, শাহিনকে জন্মদিনে শুভেচ্ছা পাঠিয়েছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা সহ অনেকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button