Entertainment

একটি বিষয় তিনি একদম সহ্য করতে পারেননা, সাফ জানালেন আলিয়া ভাট

একটি বিষয় তিনি একদম নিতে পারেননা। কিন্তু তা রোখার পথও তেমন একটা নেই। সাফ জানালেন বলিউডের অন্যতম তারকা আলিয়া ভাট।

আলিয়া ভাটের দিনগুলো এখন ব্যস্ততায় কাটছে। একে তো তিনি মা হওয়ার অপেক্ষায়। এর মধ্যেই তিনি ফিরে দেখছেন তাঁর এবং রণবীর কাপুরের বিয়ের মুহুর্তগুলো। তারমধ্যে আবার তাঁর ২টি সিনেমা মুক্তি পাওয়ার অপেক্ষায়।

একটি ওটিটি প্ল্যাটফর্মে। যেখানে তাঁকে দেখা যাবে শেফালি শাহ, বিজয় বর্মার মত অনবদ্য অভিনেতাদের সঙ্গে অভিনয় করতে। এই সিনেমার প্রযোজকও আলিয়া। তাঁর প্রযোজনা সংস্থা ইটারনাল সানশাইন প্রোডাকশন-এর ব্যানারে এই সিনেমায় তিনি প্রযোজক এবং অভিনেতা।

অন্যদিকে স্বামীর রণবীর কাপুরের সঙ্গে তাঁর বহু প্রতীক্ষিত সিনেমা ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিবা মুক্তি পেতে চলেছে ৯ সেপ্টেম্বর। এই ব্যস্ত সময়ের মাঝেও তিনি একটি বিষয় নিয়ে বিরক্ত হন।

সংবাদ সংস্থা আইএএনএস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, তিনি ফেক নিউজ বা ভুয়ো খবর একদম সহ্য করতে পারেননা। অথচ এখন ডিজিটাল মাধ্যমে ভুয়ো খবরের ছড়াছড়ি। তাঁর সম্বন্ধেও ভুয়ো খবর ছড়ায়। যা দেখে প্রবল বিরক্ত হন তিনি।

কিন্তু ডিজিটাল প্ল্যাটফর্মে বিশেষ কিছু করারও নেই। তাই দেখেও বিশেষ কিছুই করার থাকেনা। এছাড়াও একটি বিষয় নিয়ে কিছুটা বিরক্তি প্রকাশ করেছেন আলিয়া।

আলিয়ার মতে, মানুষ অভিনেতাদের সিনেমা, তিনি কোন সিনেমার কাজ করছেন, নতুন তাঁর কি সিনেমা আসতে চলেছে এসব নিয়ে যত না উৎসাহী তার চেয়েও অনেক বেশি উৎসাহী তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে। ব্যক্তিগত জীবনের গোপন কথা জানার জন্য মুখিয়ে থাকেন তাঁরা। আর মিডিয়াও সেই খোরাক তাঁদের দিতে থাকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.