Entertainment

শ্যুটিং নয়, বাস্তবেই নৌকা থেকে গঙ্গায় ঝাঁপ দিলেন অক্ষয় কুমার

শ্যুটিং বলে মনে হতেই পারে। তবে কোনও শ্যুটিং হচ্ছিল না। নৌকায় চড়ে আচমকাই গঙ্গায় ঝাঁপ দিলেন অক্ষয় কুমার। লাইফ জ্যাকেট নিয়ে এগিয়ে এলেন অনেকে।

যাঁরা অক্ষয় কুমার অভিনীত ‘জলি এলএলবি ২’ দেখেছেন তাঁরা জানেন সিনেমায় একটা দৃশ্যে বারাণসীর গঙ্গায় নৌকায় যেতে যেতে আচমকা গঙ্গায় লাফ দেন অক্ষয় কুমার।

সেটা ছিল সিনেমার দৃশ্য। তাই তার সত্যতা নিয়ে প্রশ্ন থাকে। কিন্তু এবার বাস্তবেই সেই বারাণসীর গঙ্গাতেই ঝাঁপ দিলেন অক্ষয় কুমার। তাও একদম শেষ বিকেলে।

অক্ষয় পাঞ্জাবী ও চোস্তা পাজামা পরে একটি নৌকায় উঠেছিলেন। তারপর তিনি হাঁটতে হাঁটতে এগিয়ে যান নৌকার একদম সামনে। সেখানে পৌঁছে হাত দুটো উপরের দিকে তুলে তারপর আচমকাই লাফ দেন গঙ্গায়।

সকলেই হতচকিত হয়ে যান। কেউ কেউ লাইফ জ্যাকেট বা টায়ার নিয়ে এগিয়ে যান। এদিকে অক্ষয় কুমার জলে ভেসে উঠে সাঁতার কাটতে থাকেন।

শুক্রবার সারা দেশে মুক্তি পেল অক্ষয় অভিনীত সিনেমা সম্রাট পৃথ্বীরাজ। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনকে সামনে রেখে তৈরি হয়েছে এই বীরগাথা। সিনেমায় রয়েছেন মানুষী ছিল্লারও।

অক্ষয় ও মানুষী সিনেমার সাফল্য কামনা করে হাজির হয়েছিলেন বারাণসীতে। সেখানে বাবা বিশ্বনাথের মন্দিরে পুজোও দেন তাঁরা। তারপর তাঁরা হাজির হন গঙ্গার ধারে।

সেখানে হাতে পুজোর থালা নিয়ে প্রদীপ জ্বালিয়ে গঙ্গা আরতিও করেন। এরপর অক্ষয় হাজির হন গঙ্গার ধারে। উঠে পড়েন নৌকায়। সেখানেই আচমকা গঙ্গায় লাফ দিয়ে সকলকে চমকে দেন বলিউড সুপারস্টার।

Show More

Leave a Reply

Your email address will not be published.