Entertainment

নেপাল ঘোরার ব্যবস্থা করায় সঙ্গীকে সুপারস্টারের উপহার, দাম শুনলে চোখ কপালে উঠবে

তাঁকে নেপালে ঘোরার ব্যবস্থা করে দিয়েছিলেন তাঁর বাইক সফরের সঙ্গী। এজন্য আনন্দে তাঁকে একটি উপহার দিলেন সুপারস্টার। যার দাম শুনলে ভিরমি খেতে পারেন অনেকে।

বাইকে চড়ে দুর্গম পথে ঘুরে বেড়ানো তাঁর নেশা। যখন সিনেমার কাজ থাকেনা, শ্যুটিংয়ের ব্যস্ততা থাকেনা, তখনই তিনি বেরিয়ে পড়েন বাইক সফরে।

হিমালয়ের পথে বাইক চালানো তাঁর অন্যতম পছন্দের। সেই হিমালয়ের কোলে নেপালের পথে তাঁর জন্য বাইক সফরের পুরো বন্দোবস্ত করে দেন তাঁর বাইক সফরের সঙ্গী।

এই সফর তামিল সুপারস্টার অজিত কুমারকে এতটাই আনন্দিত করে যে তিনি তাঁর সফর সঙ্গীকে একটি বহুমূল্য বাইক উপহারই দিয়ে দেন। বাইকটি নেহাত সাধারণ বাইক নয়। বাইকটির দামে একটি ভাল এসইউভি গাড়ি হয়ে যাবে।

বাইকটি বিএমডব্লিউ-র। রোমাঞ্চকর সব সফরের জন্য, দুর্গম রাস্তায় এই বাইক দারুণ কার্যকরী। এটির দাম ১২ লক্ষ টাকা। অন রোড দাম পড়ে যায় প্রায় ১৩ লক্ষ টাকা।


সেটি খুশি হয়ে তাঁর সফরসঙ্গী সুগত সতপতিকে উপহার দিয়ে দিলেন অজিত। তামিল সিনেমার সুপারস্টার অজিত বেছে সিনেমা করেন। অ্যাকশন ধর্মী সিনেমা করলেও তাঁর একটা নিজস্ব স্টাইল আছে। যা দর্শকদের পাগল করে।

এজন্য বলা হয় অজিত কুমারের সিনেমা মানেই তা সুপারহিট হবে। সেই ভালিমাই, বিবেগম, বেদলম, থুনিভু-র মত সুপারহিট সিনেমার নায়ক অজিত কুমার ব্যক্তিগত জীবনে অ্যাডভেঞ্চার প্রেমী একজন মানুষ।

বাইক চালিয়ে রোমাঞ্চকর সব রাস্তায় ভ্রমণ অজিতের নেশা। অজিত কুমারের কাছ থেকে এমন এক বহুমূল্য বাইক পেয়ে কার্যতই আপ্লুত সুগত সতপতি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button