Entertainment

তরুণী মায়ের ব্যাগ বয়ে দিলেন পর্দার সুপারস্টার, খোলাখুলি প্রতিক্রিয়া জানালেন স্বামী

তাঁর স্ত্রীর ব্যাগ বয়ে দিয়েছেন পর্দার সুপারস্টার। তাঁর স্ত্রীর সঙ্গে ছবিও তুলেছেন বিমানবন্দরে। এসব জানার পর খোলাখুলি প্রতিক্রিয়া জানালেন মহিলার স্বামী।

এক তরুণী তাঁর ১০ মাসের সন্তানকে বেবি ব্যাগে নিয়ে সফর করছিলেন। একাই সফর করছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিল একটি ব্যাগ। বুকের কাছে সন্তানকে বেবি ব্যাগে ঝুলিয়ে এভাবে ব্যাগ টেনে নিয়ে যেতে কিছুটা হয়তো মুশকিল হচ্ছিল তাঁর। তা নজরে পড়ে বিমানবন্দরে থাকা এক পর্দার সুপারস্টারের। যাঁর সিনেমা দেখার জন্য এখনও হল হাউসফুল থাকে।

গ্লাসগো থেকে চেন্নাইগামী বিমানে সফর করতে অপেক্ষা করছিলেন অভিনেতা। সেই সময় ওই তরুণীকে দেখে তিনি এগিয়ে আসেন। ব্যাগ তিনি বয়ে দিচ্ছেন বলে জানান।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

ওই তরুণী ইতস্তত করায় তামিল সিনেমার সুপারস্টার অজিত কুমার জানান, তাঁরও ২টি সন্তান রয়েছে। তিনি জানেন এভাবে দুধের শিশুকে কোলে নিয়ে ব্যাগ টেনে নিয়ে যাওয়া মুশকিল।

অগত্যা ওই তরুণী ব্যাগটি দিয়ে দেন। অজিত কুমার শুধু ব্যাগটি বয়েই দেননি। বিমানে ওঠার পর ব্যাগটি কেবিন ক্রুদের হাতে দিয়ে বলে দেন ব্যাগটি যেন ওই মহিলার কাছেই তাঁরা রেখে দেন। এমনকি ওই তরুণীর সঙ্গে একটি ছবিও তোলেন অজিত কুমার।

পুরো ঘটনা জানার পর এমনটা যে তাঁর স্ত্রীর সঙ্গে ঘটেছে সেকথা ওই মহিলার স্বামী সোশ্যাল মিডিয়ায় জানান। জানান তাঁর স্ত্রী একাই তাঁদের সন্তানকে নিয়ে সফর করছিলেন। তখনই সাহায্য করেন অজিত কুমার।

ওই তরুণীর স্বামী জানিয়েছেন অজিত কুমার একজন বড় মাপের অভিনেতাই নন, একজন খুব বড় মনের মানুষও। একজন সত্যিকারের জেন্টলম্যানও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *