Entertainment

অক্ষয় ক্ষমা চাইলেও অজয় দেবগণ রাজি নন, বরং দায় ঠেললেন অন্যদিকে

বলিউড তারকাদের বিশেষ ধরণের বিজ্ঞাপনে কাজ করা নিয়ে দেশজুড়েই চর্চা চলছে। তাতে অক্ষয় কুমার ক্ষমা চেয়ে নিলেও অজয় দেবগণ একেবারেই ক্ষমা চাইতে রাজি নন।

দক্ষিণের নায়ক আল্লু অর্জুন এক কথায় না করে দিয়েছিলেন। এরপর বিজেপি নেতা চড়া সুরে অমিতাভ বচ্চন, অজয় দেবগণ, অক্ষয় কুমার ও শাহরুখ খানের পদ্ম সম্মান কেড়ে নেওয়ার আর্জি জানিয়ে প্রধানমন্ত্রীর দফতরে আবেদন পাঠান। তার জেরে এখন চর্চার কেন্দ্রে উঠে এসেছে তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপনে বলিউড তারকাদের অংশগ্রহণ।

এসব বিজ্ঞাপনের মুখ হয়ে তাঁরা কোটি কোটি টাকা পেয়ে থাকেন। কিন্তু প্রশ্ন উঠছে যা মানুষের ক্ষতি করে তেমন দ্রব্যের বিজ্ঞাপনে তথাকথিত নায়করা কীভাবে অংশ নেন?

এ প্রশ্ন সামনে আসার পর বলিউড তারকা অক্ষয় কুমার ক্ষমা চেয়ে নেন তড়িঘড়ি। কিন্তু সে রাস্তায় হাঁটলেন না বলিউডের আর এক তারকা অজয় দেবগণ।

অজয় তাঁর আসন্ন সিনেমার সাংবাদিক সম্মেলনে এসে তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন নিয়ে প্রশ্নের মুখে পড়েন। সে প্রশ্নের উত্তরে অজয়ের সুর ছিল একেবারেই অন্যরকম।

অজয় দেবগণ সাফ জানিয়ে দেন এটা তাঁর ব্যক্তিগত পছন্দ। তিনি কোন বিজ্ঞাপন করবেন তা তাঁর পছন্দের মধ্যে পড়ে। তাছাড়া তাঁর দাবি, তিনি তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপনে অংশ নেন না, এলাচের বিজ্ঞাপন করেন।

এখানেই থামেননি অজয়। এরপর বিষয়টি ঘুরিয়ে ঠেলে দিয়েছেন প্রশাসনের ঘাড়ে। তাঁর মতে, এসব বিজ্ঞাপন নিয়ে যদি এত আলোড়ন, তাহলে এসব উপাদানের বিজ্ঞাপন নিয়ে মাথা না ঘামিয়ে বরং এর বিক্রিই বন্ধ করে দেওয়া উচিত।

বিজ্ঞাপন নিয়ে না ভেবে বরং বিক্রি বন্ধ করার উপদেশ যে আসলে প্রশাসনের কোর্টে বল ঠেলে দেওয়া তা বুঝতে কারও অসুবিধা হয়নি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.