Entertainment

বচ্চন পরিবারে চিন্তার ভাঁজ, ঐশ্বর্যকে তলব করল ইডি

ঐশ্বর্য রাই বচ্চনকে এবার তলব করল ইডি। যা বছর শেষের আনন্দ মুছে দিয়েছে বচ্চন পরিবার থেকে। উল্টে গভীর চিন্তা পেয়ে বসেছে পরিবারকে।

বচ্চন পরিবারে চিন্তার ভাঁজ। পরিবারের বৌমাকে ডেকে পাঠিয়েছে ইডি। স্বাভাবিকভাবেই তার প্রভাব পরিবারের ওপর পড়তে বাধ্য।

সামনেই বড়দিন। তারপরই নতুন বছরকে স্বাগত জানানোর পালা। তার আগে বচ্চন পরিবার কিন্তু ভাল নেই। পানামা পেপার লিক মামলায় ফেমা আইন ভঙ্গ করার অভিযোগে বলিউডের অনেকের নামই জড়িয়েছিল। সেই তালিকায় যুক্ত হল ঐশ্বর্য রাই বচ্চনের নাম।

ইডির তরফে ঐশ্বর্যর মুম্বইয়ের বাড়িতেই সমন পাঠানো হয়। গত ২ বার সমন পাঠানো সত্ত্বেও না হাজির হওয়ার পর সোমবার অবশ্য দিল্লিতে ইডি দফতরে হাজিরা দেন ঐশ্বর্য।

৪৮ বছর বয়সী এই অভিনেত্রীকে জেরা করেন ইডি আধিকারিকরা। তিনি ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড-এ একটি সংস্থায় টাকা গচ্ছিত রেখেছেন বলে অভিযোগ রয়েছে ঐশ্বর্যর বিরুদ্ধে।

এসব প্রশ্নের উত্তর দিয়েছেন ঐশ্বর্য। তিনি গত ১৫ বছরে যত বিদেশি মুদ্রায় অর্থ পেয়েছেন তারও বিস্তারিত তথ্য ইডির হাতে তুলে দিয়েছেন ঐশ্বর্য বলে সূত্রের মারফত জানতে পারা গেছে।

প্রসঙ্গত ২০১৬ সালে প্রকাশ হয়ে যাওয়া পানামা পেপার্স-এ যাবতীয় লগ্নিকারীর নাম সামনে এসে পড়ে। সেই তালিকায় ৩০০ জন ভারতীয়ের নামও ছিল। অভিযোগ, এঁরা কর ফাঁকি দিতেই বিদেশে তাঁদের অর্থ এভাবে গচ্ছিত রেখেছিলেন। যার তদন্ত শুরু হয়েছে।

আর সেই তালিকায় নাম থাকায় এবার ঐশ্বর্য রাই বচ্চনকেও ইডির প্রশ্নের মুখে পড়তে হল। যা অবশ্যই বচ্চন পরিবারের জন্য অত্যন্ত অস্বস্তিকর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.