Entertainment

সিনেমায় নামতে চলেছেন সুনীল শেট্টির ছেলে

কারও ছেলে তো কারও মেয়ে। বলিউডের সিংহভাগটা দখল করে বসে আছেন অভিনেতা অভিনেত্রীদের ছেলেমেয়েরা। সেই তালিকায় নতুন সংযোজন অভিনেতা সুনীল শেট্টির ছেলে। তাঁর ডেবিউ সিনেমার শ্যুটিং সবে শুরু হয়েছে। নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেনমেন্ট প্রযোজিত এই সিনেমার শ্যুটিং সবে শুরু হয়েছে। প্রযোজক সংস্থার তরফেই ট্যুইট করে জানানো হয়েছে যে সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। একসঙ্গে অনেকটা পথ চলতে হবে অহন শেট্টি, সাজিদ নাদিয়াদওয়ালা, মিলন লুথরিয়া ও তারা সুতারিয়াদের।

এই অহন শেট্টিই সুনীল শেট্টির ছেলে। ২০১৮ সালে তেলেগু সিনেমা আরএক্স১০০ দক্ষিণে দুরন্ত বক্স অফিস পায়। সেই ছবিরই হিন্দি ভার্সনে অভিনয় করছেন অহন। সিনেমার নাম এখনও ঠিক হয়নি। তবে শ্যুটিং শুরু হয়ে গেছে। সিনেমাটির নির্দেশনার দায়িত্বে রয়েছেন দ্যা ডার্টি পিকচার, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই, বাদশাহো খ্যাত মিলন লুথরিয়া।

অনেক অভিনেতা অভিনেত্রীর ছেলে মেয়েই এখন বলিউডে প্রতিষ্ঠিত। শুধু অভিনেতা বা অভিনেত্রী বলেই নয়, অন্য কলাকুশলীদের সন্তানেরাও এখন বলিউড কাঁপাচ্ছেন। আবার সবাই যে সমানভাবে সফল তা নয়। তাই সফল হতে গেলে কিন্তু বলিউডকে হিট সিনেমা দিতে হবে। নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করতে হবে। সেটা অহন করতে পারেন কিনা তার ওপর নির্ভর করবে তাঁর ইন্ডাস্ট্রিতে দীর্ঘমেয়াদী ভবিষ্যৎ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button