Entertainment

হাসির প্রেমে পাগল, কাকে হেসে যেতে বললেন উদিত নারায়ণের ছেলে

যতক্ষণ তিনি সামনে থাকবেন ততক্ষণ তিনি যেন হাসতে থাকেন। কারণ এই নারীর হাসির প্রেমে পাগল হয়েছেন তিনি। কার হাসিতে মজেছেন উদিত নারায়ণের ছেলে।

তাঁর হাসির প্রেমে পাগল গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। আদিত্য তো একটি শোয়ের মঞ্চে তাঁকে হেসে যেতেও বলেছেন। ৩৬ বছরের আদিত্য হোস্ট হিসাবে যথেষ্ট সফল। এখন তিনি সারেগামাপা অনুষ্ঠানের হোস্ট। এই অনুষ্ঠানে ৩ জন বিচারক। অনু মালিক, হিমেশ রেশমিয়া এবং নীতি মোহন।

গানের জগতের এই ৩ তারকা বিচারকের আসনে থাকাকালীন নানা কথা হয় আদিত্যর সঙ্গে। সারেগামাপা-র বিচারক ৪৩ বছরের নীতির হাসিতে মজেছেন আদিত্য।

আদিত্যর মতে, নীতির হাসি এতটাই নাকি সুন্দর যে তা দেখেই যেতে ইচ্ছা করে। তিনি চান বিচারকের আসনে বসে নীতি যেন যতটা পারেন হাসেন। আদিত্যর মতে, নীতির হাসি এতই সুন্দর যে তিনি চান সেই হাসি সকলে দেখুন।

আদিত্যর আরও দাবি, নীতির হাসি দেখে মনে হয় কোনও দন্ত চিকিৎসক যেন হাতে করে এই হাসি তৈরি করে দিয়েছেন। এটা যে নীতির স্বাভাবিক হাসি সেটা বিশ্বাস করাই মুশকিল হয়।


যদিও কানাঘুষো যে আদিত্যর চেয়ে বয়সে বড় নীতির হাসির প্রেমের আড়ালে কি তবে আদিত্য এবার নীতির প্রেমেই পাগল! যদিও ২০২০ সালে আদিত্য সাতপাকে বাঁধা পরেছেন। তবে প্রেমের কথা কে বলতে পারে!

অবশ্য এমন কথা আদিত্য বলেননি। নিছক কানাঘুষো। আদিত্য বলছেন নীতির হাসি দেখতে তাঁর খুব ভাল লাগে। আদিত্য এও জানিয়েছেন যে তাঁর স্ত্রীর সঙ্গে নীতি মোহনের দারুণ বন্ধুত্ব রয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button