Entertainment

কোমরে অচেনা হাতের ছোঁয়া লাগতেই রেগে আগুন অভিনেত্রী

অভিনেত্রীদের সামনে পেলে চিত্রগ্রাহকরা ছবি তোলার আবদার করতেই থাকেন। তিনিও হাসিমুখে ছবি তুলছিলেন। এমন সময় তাঁর কোমরে একটা অচেনা হাতের স্পর্শ অনুভব করলেন।

কোনও অভিনেত্রীকে সামনে পেলে চিত্রগ্রাহকরা যে ছবি তুলতে চাইবেন এর মধ্যে অস্বাভাবিক তো কিছু নেই। একটি অনুষ্ঠানে তেমনই ঘটে। অভিনেত্রীও নীল পোশাকে ছবি তোলার জন্য পোজ দেন।

সেই সময় এক যুবক তাঁর সঙ্গে ছবি তোলার ইচ্ছা জানান। ফ্যানের ইচ্ছা শুনে না করেননি অভিনেত্রী অহনা কুমরা। তিনি ছবি তুলতে রাজি হন।

কিন্তু ছবি যখন তোলা হচ্ছে তাঁর পাশে দাঁড়ানো যুবকের হাতের ছোঁয়া তাঁর কোমরের কাছে অনুভব করেন অহনা। ক্যামেরার দিকে চোখ থাকা অভিনেত্রী এই স্পর্শে ঘুরে তাকান। সাফ জানান ওই যুবক যেন তাঁকে স্পর্শ না করেন।

Aahana Kumra
অহনা কুমরা, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @aahanakumra

মুখে যথেষ্ট রাগ ছিল। অহনার প্রতিবাদের পরই দ্রুত হাত সরিয়েও নেন ওই যুবক। কিন্তু ছবি যে খুব ভাল হয় তা নয়। কারণ অভিনেত্রীর মুখ জুড়ে ছিল বিরক্তি। এরপর সময় নষ্ট না করে দ্রুত সেখান থেকে চলে যান অহনা।


‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’, ‘ইনসাইড এজ’, ‘রংবাজ’ সহ একাধিক সিনেমা ও সিরিজে অহনা কুমরাকে দেখা গিয়েছিল। তাঁর সঙ্গে ঘটা এই কোমরে স্পর্শের ঘটনা সামনে আসার পর নেটিজেনরা প্রত্যেকেই প্রায় অহনার পাশে দাঁড়িয়েছেন।

ওই ভক্ত যে চরম অন্যায় করেছেন তা নানা ভাবে নানা ভাষায় প্রকাশ করেছেন নেটিজেনরা। প্রসঙ্গত অহনা কুমরাকে শেষ দেখা গেছে ‘সালাম ভেঙ্কি’ সিনেমায়। এখন তিনি ‘ক্যানসার’ নামে একটি সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button