Friday , August 23 2019
Just In
Police
প্রতীকী ছবি

প্রার্থী বেপাত্তা, প্রচার চালিয়ে যাচ্ছে দল

সেই গত ১ মে থেকেই বেপাত্তা প্রার্থী। তারপর থেকে তাঁর আর কোনও খোঁজ নেই। কিন্তু সেজন্য দলের প্রচারে এতটুকু খামতি নেই। এমনই এক পরিস্থিতিতে বহুজন সমাজ পার্টির প্রার্থী অতুল রাই-য়ের হয়ে প্রচার আরও জোরদার করার নির্দেশ দিয়েছেন দলের সুপ্রিমো মায়াবতী। এমনকি উত্তরপ্রদেশে লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিএসপি জোট সঙ্গী সমাজবাদী পার্টিও তার দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছে অতুল রাইয়ের প্রচারে যেন ঢিল না হয়। গত ১ মে উত্তরপ্রদেশের ঘোসি কেন্দ্রের বিএসপি প্রার্থী অতুল রাইয়ের বিরুদ্ধে বারাণসী থানায় একটি অভিযোগ দায়ের হয়। সেখানে এক তরুণী অতুল রাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ দায়ের করেন। সেই দিন থেকেই বেপাত্তা অতুল রাই।

অতুল রাইয়ের অনুগামীদের দাবি তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। এখন তাঁকে পেলেই পুলিশ গ্রেফতার করতে পারে। যা ভোটের আগে তিনি চাইছেন না বলেই বেপাত্তা হয়ে গেছেন। কিন্তু কোথায় তিনি? তা অবশ্য কেউই পরিস্কার করে বলতে পারছেন না। অতুল রাই রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার এমন দাবি করেছেন খোদ মায়াবতীও। অতুল রাই কোথায় তা নিয়ে জল্পনার অবশ্য শেষ নেই। কেউ কেউ বলছেন গ্রেফতারি এড়াতে তিনি ইন্দোনেশিয়া চলে গেছেন।

অতুল রাইয়ের গ্রেফতারিতে আগামী ২৩ মে পর্যন্ত লাগাম পরাতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন তাঁর আইনজীবী। সুপ্রিম কোর্টের অবসরকালীন বেঞ্চ এই আবেদন শুনবে। এক সময়ের বাম ঘাঁটি ঘোসিতে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ মে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *