State

চড়কের মেলায় দলছুট কিশোরীকে জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ, পলাতক ২ যুবক

গত ফেব্রুয়ারিতে দক্ষিণ দিনাজপুরের কুশমাণ্ডিতে মেলা থেকে তুলে নিয়ে গিয়ে এক মানসিক ভারসাম্যহীন আদিবাসী তরুণীকে গণধর্ষণের ঘটনা রাজ্য জুড়ে তোলপাড় ফেলে দেয়। ফের সেই একই ধরণের পাশবিক ঘটনার পুনরাবৃত্তি ঘটল পূর্ব বর্ধমানের আউশগ্রামে। অভিযোগ, মেলা থেকে এক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে জঙ্গলে পালা করে ধর্ষণ করল ২ যুবক।

আউশগ্রামের যাদবগঞ্জের চড়ক উপলক্ষে আয়োজিত মেলার ভালোই নামডাক। নববর্ষের বিকেলে বন্ধুদের সঙ্গে চড়কের সেই মেলায় ঘুরতে গিয়েছিল বছর ১৬-র এক আদিবাসী কিশোরী। নতুন বছরের প্রথম দিনে মেলায় ভিড় ছিল একেবারে উপচে পড়ার মত। মেলার ভিড়ে আচমকাই বন্ধুদের থেকে বিচ্ছিন্ন হয়ে যায় ওই কিশোরী। তাঁর দাবি, দলছুট হয়ে যাওয়ার পর পথ হারিয়ে ফেলার ভয়ে ঘাবড়ে গিয়ে কান্নাকাটি শুরু করে সে। অভিযোগ, কিশোরীকে কাঁদতে দেখে তাঁকে বাড়িতে পৌঁছে দেওয়ার নাম করে বাইকে তুলে নেয় ২ যুবক। তারপর মেলা থেকে কিছুটা দূরে জঙ্গলের মধ্যে নিয়ে গিয়ে কিশোরীর মুখ-হাত-পা চেপে ধরে গণধর্ষণ করে তারা।

নির্যাতিতার দাবি, একসময়ে ২ যুবকের হাত থেকে কোনওরকমে প্রাণ বাঁচিয়ে আলুথালু পোশাকে জঙ্গল থেকে বেরিয়ে গ্রামের একজনের বাড়িতে আশ্রয় নেয় সে। আশ্রয়দাতাদের সাহায্যে নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ করে ওই কিশোরী। স্থানীয় ব্লক হাসপাতালে চিকিৎসার পর পুলিশের কাছে সমস্ত ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করে নির্যাতিতা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত যুবকদের খোঁজ চলছে।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button